728x90 AdSpace

Latest News

Friday, 1 February 2019

ফের লুটের উদ্দেশ্যে কালনায় ফাঁকা বাড়িতে বৃদ্ধার উপর প্রাণঘাতী হামলা দুষ্কৃতিদের


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ ফের লুটের উদ্দেশ্যে ফাঁকা বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে বৃদ্ধার উপর হামলার ঘটনা ঘটলো কালনায়। ওই অপরিচিত দুষ্কৃতিরা নিজেদের বিদ্যুৎ দফতরের কর্মী পরিচয় দিয়ে বিদ্যুতের মিটার দেখার নাম করে প্রথমে ঘরে ঢোকে। তারপর গলায় লোহার শিকল পেঁচিয়ে শ্বাসরোধ করে বৃদ্ধার হাত থেকে সোনার বালা খুলে নিয়ে পালায় ওই দুষ্কৃতীরা । পরে পরিবারের লোকেরা ঘরের মেজেতে গলায় শিকল প্যাঁচানো অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে কালনা হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কালনা থানার বুল্বুলিতলা পুলিশ ফাঁড়ির অন্তর্গত সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের উপালতি গ্রামে। 

কিছু দিন আগেই কালনার আনুখাল গ্রামের মাঝের পাড়ায় এক বৃদ্ধাকে একই কায়দায় খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এদিনের ঘটনায় তাই নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে কালনায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) রাজ নারায়ণ মুখোপাধ্যায় বলেন," অভিযোগ পেয়েছি । ঘটনার তদন্ত চলছে "।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই আক্রান্ত বৃদ্ধার নাম লক্ষীবালা পাল(৭২) । গুরুতর আহত অবস্থায় তিনি কালনা হাসপাতালে চিকিৎসাধীন । এদিন কালনা হাসপাতালে আহত অবস্থায় বৃদ্ধায জানান, শুক্রবার সকাল ১০ টা নাগাদ তিনি ঘরে একাই ছিলেন । তাঁর ছেলে ভক্তিপদ পাল মাঠে কাজে গিয়েছিল । পুত্রবধূ অসুস্থ থাকায় অন্য আত্মীয়ের বাড়িতে ছিলেন । সেই সময় এক যুবক আচমকাই তাঁদের ঘরে ঢুকে পড়েন । তিনি তাঁর পরিচয় জানতে চাওয়াতে নিজেকে বিদ্যুৎ দফতরের কর্মী বলে পরিচয় দেয়। বিদ্যুতের মিটার চেক করতে এসেছে বলে জানায় । কিন্তু সেই যুবক সিঁড়ি ঘরে নিচে মিটার না দেখে আচমকাই একটি লোহার চেন তাঁর গলায় পেঁচিয়ে জোরে বেঁধে দেয়। এবং তাঁকে বেধড়ক মারধর করতে থাকে । তাঁর মাথা দেওয়ালের সাথে ঠুকে দেয় ওই দুষ্কৃতি। তারপরেই তাঁর হাতের সোনার বালা ছিনতাই করে পালায় তাঁরা । পরে তাঁর ছেলে এসে উদ্ধার করেন আহত মাকে।
ফের লুটের উদ্দেশ্যে কালনায় ফাঁকা বাড়িতে বৃদ্ধার উপর প্রাণঘাতী হামলা দুষ্কৃতিদের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top