728x90 AdSpace

Latest News

Sunday, 20 January 2019

গরু চোর সন্দেহে পুলিশের গুলিতে নিহত ১, গ্রেপ্তার ১


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারিঃ গোরু চুরি করে নিয়ে পালানোর সময় গুলিতে মৃত্যু হল একজনের। কিন্তু গুলি কে চালাল তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা। অভিযোগ উঠছে পুলিশের গুলিতেই সামিম খান (২৬) নামে ওই দুষ্কৃতীর মৃত্যু হয়েছে।মৃত ব্যাক্তির বাড়ি দক্ষিণ ২৪ পরগণার মগড়াহাট এলাকায়। কিন্তু পুলিশ জানিয়েছে, এই ধরনের গুলি চালানোর কোনও ঘটনা ঘটেনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের মেমারিতে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার গভীর রাতে পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের ময়ানপুর গ্রামের আব্দুল আলিম মণ্ডলের ১টি গরু ও সেরিলাল টুডুর ২টি গরু চুরি হয়। পাশাপাশি মন্তেশ্বরের কাঠসিহি গ্রামের কেশব হাজরার ১ টি গরু চুরি হয়। চার পাঁচ জনের দুস্কৃতিদল পিকআপ ভ্যানে করে ওই চারটি গরু চুরি করে পালাচ্ছিল। গরুর মালিকরা গ্রামের বিভিন্ন এলাকায় গোরু খুঁজতে গিয়ে জানতে পারে মেমারি থানার পুলিশ চারটে গরু উদ্ধার করেছে।


পুলিশ সুত্রে জানা গেছে, মেমারি থানার পুলিশ সাতগেছিয়ার কাছে গতকাল রাতে টহল দেওয়ার সময় দেখতে পায় পিক আপ ভ্যানে করে কয়েকজন দুষ্কৃতী গোরু নিয়ে পালাচ্ছে। পুলিশ গাড়িটিকে ধাওয়া করলে গাড়িটি হুগলির সিমলাগড়ের দিকে পালানোর চেষ্টা করে। পুলিশ গাড়িটিকে ফলো করতে গেলে গাড়ি থেকে পুলিশের দিকে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা বলে অভিযোগ। আরও অভিযোগ, পুলিশ তখন পাল্টা গুলি চালালে একজনের পায়ে গুলি লাগে। গাড়ি ছেড়ে দুজন দুষ্কৃতী পালিয়ে যায়। এরই মধ্যে গুড্ডু মোল্লা নামে একজন গরু চোরকে পুলিশ ধাওয়া করে ধরে ফেলে। বোমাতে দুজন পুলিশ কর্মী জখম হয়েছেন।
গরু চোর সন্দেহে পুলিশের গুলিতে নিহত ১, গ্রেপ্তার ১
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top