Headlines
Loading...
বর্ধমানে ৮৩ র বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক কপিল দেব,উপচে পড়লো ভিড়

বর্ধমানে ৮৩ র বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক কপিল দেব,উপচে পড়লো ভিড়


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ এ যেন হাতে চাঁদ পাওয়ার মতো ঘটনা। ৮৩ র বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অধিনায়ক তথা বিশ্বের সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন কপিল দেব কে চোখের সামনে থেকে দেখার সুযোগ পেয়ে গেলেন বর্ধমানবাসী। সৌজন্যে শহরের মালির মাঠে শুরু হওয়া রাজনন্দিনী কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্যোক্তারা। এদিন কার্যত তিনি এলেন, দেখলেন, আর জয় করলেন আপামর বর্ধমানবাসী ক্রীড়াপ্রেমী মানুষের মন। 


গত কয়েকদিন ধরেই প্রত্যাশার পারদ চরছিলই, আর শুক্রবার সকাল থেকে মানুষের ভীর উপচে পরেছিল মালির মাঠে। উচ্ছাস ছিল কপিল দেব কে একবার কাছ থেকে দেখার ৷ মাঠে এসেই আবদার মেটালেন অটোগ্রাফ শিকারি ও ভক্তদের সঙ্গে ছবি তুলে ৷ ক্লাবের হুডখোলা গাড়ি করে মাঠ প্রদক্ষিণের পাশাপাশি দর্শকদের অভিবাদনও গ্রহন করলেন কপিল দেব ৷ মাঠে ব্যাট হাতে খেলে ফেললেন বেশ কিছু বল ৷ ঝটিকা সফরে ভারতীয় ক্রিকেট নিয়ে কোন কথা না বললেও, প্রবাদ প্রতিম ক্রিকেটার কপিল দেব জানিয়ে গেলেন, এই ছোট্ট শহরে মানুষের ক্রিকেট নিয়ে উন্মাদনা তাকে অভিভূত করেছে।

রাজনন্দিনী কাপের মুখ্য আয়োজক দেবাশীষ নন্দী জানান, রাজ্যের বিভিন্ন প্রান্তের ১৬ টি দলের এই ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন বিগত কয়েকবছর ধরেই তারা করে আসছেন। দর্শকদের মনোরঞ্জনের জন্য এবং খেলোয়াড়দের মধ্যে ক্রীড়া মনস্কতা আরও বাড়িয়ে তোলার লক্ষ্যে প্রতিবছর কোন না কোন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন খেলোয়াড় কে আমন্ত্রন জানানো হয়। তবে এবছর কপিল দেবের উপস্থিতি বর্ধমানবাসীর কাছে স্মরণীয় হয়ে থাকবে বলেই তিনি মনে করেন। 

 

0 Comments: