728x90 AdSpace

Latest News

Tuesday, 1 January 2019

বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মৃতদেহ উধাও, চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উধাও হয়ে গেল ইন্ডোর পুলিশ কেসের রোগী। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। একইসঙ্গে প্রশ্ন উঠেছে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের নিরাপত্তা নিয়েও। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, মেমারী থানার চাঁচাই এলাকার বাসিন্দা আরতি মাঝি (৬২)ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। রবিবার সকালে বেশ কিছু ওষুধ খেয়ে নেন। গুরুতর অসুস্থ হলে তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর রাধারাণী ওয়ার্ডের ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক রোগীর কেস হিষ্ট্রি জানার পর ইন্ডোর পুলিশ কেসের মন্তব্য লেখেন। এদিকে, সোমবার সন্ধ্যা প্রায় ৬টা নাগাদ ওই রোগীর মৃত্যু হয়। এরপর রাত্রি ১০ টার পর দেখা যায় ওয়ার্ড থেকে মৃত আরতি মাঝির দেহ বেপাত্তা। বিষয়টি নজরে আসার পর হাসপাতাল কর্তৃপক্ষ নিখোঁজ ডায়রি করেন থানায়। এদিকে, মঙ্গলবার সকালে হাসপাতালের কর্মীদের কাছ থেকে প্রাথমিক রিপোর্ট পাবার পর রোগীর পরিবারের বিরুদ্ধে এফআইআর করার সিদ্ধান্ত নেয় হাসপাতাল কর্তৃপক্ষ। 

হাসপাতালের ডেপুটি সুপার ডা. অমিতাভ সাহা জানিয়েছেন, সোমবার রাতে বিষয়টি জানার পরই তাঁরা পুলিশকে গোটা বিষয়টি জানান। একইসঙ্গে নিরাপত্তার দায়িত্বে থাকা সংশ্লিষ্ট কমাণ্ডার সিকিউরিটি এজেন্সীর কাছে কৈফিয়ত তলব করা হয়েছে। কারা কারা সেই সময় ওয়ার্ডে দায়িত্বে ছিলেন তা জানতে চাওয়া হয়েছে। একইসঙ্গে গোটা ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। ডেপুটি সুপার জানিয়েছেন, রিপোর্ট আসার পরই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আদপেই নিরাপত্তাকর্মীদের কোনো গাফিলতি ছিল না কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। দেখা হচ্ছে হাসপাতালের সিসিটিভির ফুটেজও। 


অন্যদিকে, জানা গেছে, মৃতদেহ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বার করে নিয়ে যাবার পর মঙ্গলবার ভোরেই মৃতদেহের সত্কার করে দেওয়া হয়। ফলে গোটা ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে। হাসপাতাল থেকে মৃতদেহ বার করে নিয়ে যাওয়া,হাসপাতাল থেকে ডেথ সার্টিফিকেট ছাড়া কিভাবে মৃতদেহের সত্কার করা হল প্রশ্ন উঠেছে তা নিয়েও।
বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মৃতদেহ উধাও, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top