Headlines
Loading...
প্রেমের সম্পর্কে চিড়, প্রেমিকার বাড়ির গোয়ালে গিয়ে আত্মহত্যা প্রেমিকের

প্রেমের সম্পর্কে চিড়, প্রেমিকার বাড়ির গোয়ালে গিয়ে আত্মহত্যা প্রেমিকের

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ   প্রেমের সম্পর্কে চিড়। মানতে চায়নি প্রেমিক। তার জেরেই প্রেমিকার বাড়ির সামনে গিয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করল প্রেমিক। মৃতের নাম সঞ্জয় রোম (২১)। আসল বাড়ি বাঁকুড়ার কোতুলপুরে হলেও দীর্ঘদিন ধরেই সে বর্ধমানের ভাতারে মামারবাড়িতেই থাকত। স্থানীয় একটি সব্জীব দোকানের সে গাড়ি চালাতো।

পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই সঞ্জয় রোমের সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছিল ভাতারের ভূমশোর এলাকার বাসিন্দা তথা ভাতার গার্লস হাইস্কুলের এক ছাত্রীর। প্রায় মাস আটেক ধরে তাদের সম্পর্ক চলার পর সম্প্রতি তাদের সম্পর্কে চিড় ধরে। শনিবার বিকালে টোটোয় চেপে অন্য এক বান্ধবীর সঙ্গে যাবার সময় তাকে দেখতে পায় সঞ্জয়। এরপর দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এই সময় সঞ্জয় ওই ছাত্রীকে চুলের মুটি ধরে মারধোর করতে থাকে। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রাই ভাতার থানায় খবর দিলে পুলিশ আসার আগেই পালিয়ে যায় সঞ্জয়। এরপর ওই ছাত্রীর অভিযোগক্রমে পুলিশ শনিবার রাতেই সঞ্জয়ের খোঁজে তার মামার বাড়িতে যায়। কিন্তু তাকে পাওয়া যায়নি। পুলিশ মামারবাড়ির লোকজনদের সঞ্জয়কে থানায় দেখা করার নির্দেশও দিয়ে যায়। যদিও সঞ্জয় রাতে আর বাড়ি ফেরেনি। রবিবার সকালে ছাত্রীর বাড়ির সামনে একটি গোয়ালঘরে শাড়ির পাড়ের ফাঁসে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

প্রাথমিকভাবে এটি আত্মহত্যার ঘটনা বলে মনে হলেও মৃতের মামারবাড়ির লোকজনের সন্দেহ প্রেমের সম্পর্কের জেরেই সঞ্জয় রোমকে শ্বাসরোধ করে খুন করে তাকে টাঙিয়ে দেওয়া হয়ে থাকতে পারে। এদিকে, এই ঘটনার পর থেকেই ওই ছাত্রীর পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে গেছে। ভাতার থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর কেশ রুজু করে তদন্ত শুরু করেছে।

0 Comments: