728x90 AdSpace

Latest News

Monday, 24 December 2018

জায়গা না ছাড়ায় চলন্ত ট্রেনেই সহযাত্রীকে বেদম মার, পলাতক অভিযুক্ত

ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ ট্রেনের জায়গা ছাড়তে দেরি হয়েছিল সেই ‘অপরাধে’ এক ব্যক্তিকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল লোকাল ট্রেনের এক নিত্য সহযাত্রীর বিরুদ্ধে। চলন্ত ট্রেন থেকে ঠেলে ফেলে দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।  

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, অমল ঘোষ নামে আহত ওই যাত্রী সোমবার শিয়ালদা কাটোয়া লাইন এর লোকাল ট্রেনে উঠেছিলেন। অন্যদিকে খামারগাছি স্টেশন থেকে ওঠে অভিযুক্ত বগা ঘোষ নামে এক ছানা ব্যাবসায়ি। অভিযোগ, নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পর বগা ঘোষ নামে অভিযুক্ত যাত্রী তাঁকে জায়গা ছেড়ে উঠে যেতে বলে। কিন্তু অমল ঘোষ প্রথমে তার কথা শোনেননি। এরপর দুজনের মধ্যে বচসা শুরু হয়। তা গড়ায় হাতাহাতিতে। এরপর অমল ঘোষ সিট ছেড়ে উঠে দাঁড়ান। কিন্তু দুজনের বচসা চলতে থাকে। বগা ঘোষ তাঁকে ঘুষি মারেন বলে অভিযোগ।চোখে গুরুতর চোট পান অমল। তাঁকে চলন্ত ট্রেন থেকে ঠেলে ফেলে দেওয়ার হুমকিও দেন বগা। 

এরপর অন্যান্য যাত্রীরাই আহত অমল ঘোষকে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করান। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত বগা ঘোষ। এই প্রথমবার নয়, লোকাল ট্রেনে বগা ঘোষের বিরুদ্ধে ‘দাদাগিরি’র অভিযোগ এর আগেও উঠেছে বলে দাবি নিত্যযাত্রীদের। অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ।
জায়গা না ছাড়ায় চলন্ত ট্রেনেই সহযাত্রীকে বেদম মার, পলাতক অভিযুক্ত
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top