728x90 AdSpace

Latest News

Wednesday, 5 December 2018

নিজের মেয়েকে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ মদ্যপ বাবার বিরুদ্ধে, গ্রেপ্তার বাবা

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ নিজের মেয়েকে গায়ে কেরোসিন তেল ঢেলে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠল মদ্যপ বাবার বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারী থানার হাটপুকুর কলেজপাড়া এলাকায়। মৃতার নাম সরস্বতী ক্ষেত্রপাল (১৯)। সে মেমারীর রসিকলাল হাইস্কুল থেকে এবারে উচ্চমাধ্যমিকের পরীক্ষার্থী ছিল।

মৃতার এক প্রতিবেশী জানিয়েছেন, মঙ্গলবার দুপুরে সরস্বতীর বাবা শংকর ক্ষেত্রপাল মদ্যপ অবস্থায় ঘরে ঢুকে মেয়ের কাছে ভাত খেতে চান। একইসঙ্গে মদের টাকাও চান। যথারীতি সরস্বতী বাবাকে ভাত দিলেও তিনি তা না খাওয়ায় ভাত ঢাকা রেখেই সরস্বতী নিজের ঘরে চলে যায়। সেই সময় বাড়িতে রাখার কেরোসিন তেল ঢেলে মেয়ের গায়ে আগুন ধরিয়ে দেয় মদ্যপ বাবা। সরস্বতীর আর্ত চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর মঙ্গলবার রাতে মৃত্যু হয় তার। এই ঘটনায় পুলিশ বাবা শংকর ক্ষেত্রপালকে গ্রেপ্তার করেছে।

ঠিক কি কারণে এই ঘটনা ঘটল তা তদন্ত করছে মেমারী থানার পুলিশ। যদিও মৃতের এক আত্মীয় জানিয়েছেন, চলতি অঘ্রাণ মাসেই সরস্বতীর বিয়ে ঠিক করেছিলেন তার বাবা-মা। কিন্তু সরস্বতী সেই বিয়ে করতে চায়নি। তা নিয়ে অশান্তি চলছিল।সন্দেহ তার জেরেই মদ্যপ অবস্থায় বাড়িতে এসে এই ঘটনা ঘটান শংকর ক্ষেত্রপাল
নিজের মেয়েকে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ মদ্যপ বাবার বিরুদ্ধে, গ্রেপ্তার বাবা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top