728x90 AdSpace

Latest News

Sunday, 9 December 2018

পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যোগে জেলা জুড়ে শুরু হল রাঙামাটির স্পোর্টস


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় ও পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যোগে শুরু হল রাঙামাটির স্পোর্টস। সপ্তাহব্যাপি এই রাঙামাটির স্পোর্টস এ পাঁচ ধরনের ইভেন্টকে রাখা হয়েছে। যেখানে গোটা জেলায় পুরুষদের ৬৫০ টি ফুটবল দল অংশগ্রহন করেছে। এছাড়াও ১৮টি মহিলা ফুটবল দল, ৭২টি পুরুষ ভলিবল, ১৮ টি মহিলা ভলিবল এবং ১৫ টি বাউল দল এখানে অংশগ্রহণ করেছে। এখান থেকে সেরা দলকে বেছে তাদের পুরস্কৃত করা হবে। সমগ্র জেলা জুড়ে সাধারণ মানুষের সাথে পুলিশের সম্পর্ককে আরও নিবিড় করার লক্ষেই এই উদ্যোগ বলে জানা গেছে।


রবিবার বর্ধমান জেলা পুলিশ লাইনে একটি অনুষ্ঠানের মাধ্যমে এই রাঙামাটির স্পোর্টস অনুষ্ঠানের সূচনা করেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা শাসক অনুরাগ শ্রীবাস্তব, পুলিশ সুপার ভাস্কর মুখার্জী, জেলা পরিষদের সহ সভাধিপতি দেবু টুডু প্রমুখ। 

একইসঙ্গে এদিন মাধবডিহি থানার উদ্যোগে আলমপুর তরুণ সংঘ ফুটবল মাঠেও শুরু হল রাঙামাটি ফুটবল কাপ। এখানে ১৬ টি টিম নিয়ে এই খেলাটি অনুষ্ঠিত হচ্ছে। দুদিন ধরে চলবে এই খেলাটি । দুই দিনের চাম্পিয়ানদের নিয়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার দিন। প্রতিযোগিতার উদ্বোধনে হাজির ছিলেন রায়নার বিধায়ক নেপাল ঘড়ুই, সিআই (সি) সদর সঞ্জয় কুন্ডু, রায়না ২ ব্লকের বিডিও দীপ্যমান মজুমদার, রায়না ২ নং পঞ্চায়েত সমিতির সহ সভাপতি আনসার আলী খান, রায়না ২এর পূর্ত কর্মাধ্যক্ষ সৈয়দ কলিমুদ্দিন বাপ্পা ও মাধবডিহি থানার ওসি দেবাশীষ নাগ প্রমুখরা।
পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যোগে জেলা জুড়ে শুরু হল রাঙামাটির স্পোর্টস
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top