728x90 AdSpace

Latest News

Wednesday, 12 December 2018

ওভারলোড গাড়ির খবর জানিয়েও পুলিশের সামনেই দুষ্কৃতিদের হাতে হেনস্তা ট্রাক মালিকের



ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ সরকারি কাজে সাহায্য করতে গিয়ে চরম হেনস্তার ও হুমকির মুখে পড়তে হলো ট্রাক মালিকদের। মঙ্গলবার রাত্রে মন্তেশ্বর থানার কুসুমগ্রাম বাজারে এই রকমই একটি ঘটনায় উত্তেজনা তৈরি হল। জানা গেছে, মঙ্গলবার গভীর রাত্রে কুসুমগ্রাম বাজার এলাকায় একটি ওভারলোড ট্রাককে দেখা গেলে মালিকরা মন্তেশ্বর থানায় ফোন করে খবর দেয়। ফোন পেয়ে একটি পুলিশ ভ্যান সেখানে পৌঁছানোর সাথে সাথে এলাকার একটি দুঃস্কৃতির দল চলে আসে। অভিযোগ পুলিশের সামনেই দুষ্কৃতীরা গৌতম বিশ্বাস নামে এক গাড়ির মালিককে শাররীকভাবে হেনস্তা করে ও হুমকি দেয়। এই ঘটনায় ট্রাক মালিকরা অভিযোগ তুলেছেন, পুলিশের সাথে এলাকার দুষ্কৃতীদের গোপন আঁতাত আছে। কারন হিসাবে তারা বলেন, তা না হলে ওই দুষ্কৃতীরা অতো গভীর রাত্রে খবর পেলো কি করে ?

বুধবার শতাধিক ট্রাক মালিক ও চালক এই ঘটনার প্রতিবাদে কালনা মহকুমা পুলিশ আধিকারিকের দপ্তরের সামনে জমায়েত হয়ে বিক্ষোভ দেখায়। পরে ৭জনের একটি প্রতিনিধি দল মহকুমা পুলিশ অফিসার শান্তনু চৌধুরীর সঙ্গে দেখা করে দোষীদের শাস্তির দাবিতে স্মারকলিপি জমা দেন। মহকুমা পুলিশ অফিসার সব কিছু শোনার পর যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন বলে মালিক পক্ষের দাবি। 

পুলিশ ও ট্রাক মালিকদের ঠান্ডা লড়াইটা বেশ পুরানো। ট্রাক মালিকদের অভিযোগ ট্রাকে ওভারলোড না নিলেও পুলিশ জুলুমবাজি করে তোলা আদায় করে। পুলিশের এই তোলা আদায়ের বিরুদ্ধে গত রবিবার বর্ধমান - কৃষ্ণনগর সড়কের কামালপুরে দুই ঘন্টা অবরোধ হয়। শেষে কালনা মহকুমা পুলিশ অফিসার শান্তনু চৌধুরীর হস্তক্ষেপে অবরোধ ওঠে কিছু বোঝাপড়ার মধ্য দিয়ে। ঠিক হয় কোন ট্রাক মালিক ওভারলোড বহন করবে না। পাশাপাশি কোন ট্রাক এই আইন ভাঙলে সঙ্গে সঙ্গে ট্রাক মালিকরাই স্থানীয় থানায় ফোন করবে। এই বোঝাপড়া অনুযায়ী মঙ্গলবার গভীর রাত্রে কুসুমগ্রাম বাজার এলাকায় একটি ওভারলোড ট্রাককে দেখা গেলে মালিকরা মন্তেশ্বর থানায় ফোন করে খবর দেয়।
ওভারলোড গাড়ির খবর জানিয়েও পুলিশের সামনেই দুষ্কৃতিদের হাতে হেনস্তা ট্রাক মালিকের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top