728x90 AdSpace

Latest News

Monday, 24 December 2018

পূর্ব বর্ধমান জেলা পরিষদে কর্মাধ্যক্ষরা দায়িত্ব নিলেন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ সোমবার আনুষ্ঠানিকভাবে পূর্ব বর্ধমান জেলা পরিষদের কর্মাধ্যক্ষ নির্বাচন অনুষ্ঠিত হল। জনস্বাস্থ্য ও পরিবেশ দপ্তরের কর্মাধ্যক্ষ হিসাবে বাগবুল ইসলাম সেখ, পূর্ত দপ্তরের কর্মাধ্যক্ষ হিসাবে উত্তম সেনগুপ্ত, কৃষি দপ্তরের কর্মাধ্যক্ষ সেখ মহম্মদ ইসমাইল, শিক্ষা দপ্তরের কর্মাধ্যক্ষ হিসাবে নারায়ণ হাজরা চৌধুরী, শিশু ও নারী উন্নয়ন দপ্তরের কর্মাধ্যক্ষ হিসাবে মিঠু মাঝি, বন ও ভূমি দপ্তরে শ্যামাপ্রসন্ন লোহার, মত্স্য দপ্তরে মাম্পী রুদ্র, খাদ্য দপ্তরে মেহেবুব মণ্ডল এবং বিদ্যুত দপ্তরের কর্মাধ্যক্ষ হিসাবে জহর বাগ্দী নির্বাচিত হন।

জেলা পরিষদের অঙ্গীকার হলে আয়োজিত এই অনুষ্ঠানে হাজির ছিলেন জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া,সহকারী সভাধিপতি দেবু টুডু, জেলা পরিষদের অতিরিক্ত জেলাশাসক প্রবীর চট্টোপাধ্যায় প্রমুখ। নির্বাচিত হবার পর কর্মাধ্যক্ষরা নিজেদের চেম্বারে গিয়ে দায়িত্বভার বুঝেও নেন। 

তবে এদিন রীতিমত নজীর গড়েছেন পূর্ত কর্মাধ্যক্ষ হিসাবে নির্বাচিত উত্তম সেনগুপ্ত। তিনি এদিন কর্মাধ্যক্ষ হিসাবে নির্বাচিত হবার পর ঘোষণা করেন তিনি সরকারী গাড়ি ব্যবহার করবেন না। বস্তুত, এদিন উত্তম সেনগুপ্ত পূর্ত কর্মাধ্যক্ষ হিসাবে নির্বাচিত হবার পর দলীয় কর্মীদের উল্লাস ও উন্মাদনা ছিল চোখে পরার মতো।
পূর্ব বর্ধমান জেলা পরিষদে কর্মাধ্যক্ষরা দায়িত্ব নিলেন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top