728x90 AdSpace

Latest News

Sunday, 11 November 2018

ধর্ষণ করার ভিডিও ছড়ালো ধর্ষকরাই, চাঞ্চল্য পূর্বস্থলীতে


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ বন্ধুর স্ত্রীকে গনধর্ষণ করে সেই ছবি নেটে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠলো দুই যুবকের বিরুদ্ধে। দুই দিন আগে পূর্বস্থলী থানায় এই রকম ঘটনার লিখিত অভিযোগ জমা দিয়েছেন আক্রান্ত বধূর স্বামী। এই অভিযোগের ভিত্তিতে রবিবার পুলিশ আক্রান্ত বধূর মেডিকেল পরীক্ষা করায় কালনা মহকুমা হাসপাতালে। 


ঘটনা সুত্রে জানা গেছে, কালেখাতলা-১ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত স্বরডাঙ্গা গ্রামেরই পরিচিত দুই যুবকের সংগে ঠাকুর দেখতে বেরিয়েছিল ওই গৃহবধু। অভিযোগ, বাড়ি থেকে কিছুটা দূরে ফুল বাগান এলাকায় প্রথমে জয়ন্ত দাস নামে এক যুবক ওই গৃহবধুকে ধর্ষণ করে। অভিযোগ, সেই সময়ের সম্পূর্ণ ভিডিও মোবাইলে রেকর্ডিং করে রাখে ঘটনাস্থলে উপস্থিত রাকেশ দাস নামে আরেক যুবক। এদিকে ওই ভিডিও দেখিয়ে রাকেশ দাসও ওই গৃহবধুকে ধর্ষণ করে বলে অভিযোগ।

পরে এই রাকেশ দাস ঘটনার সময়ের ভিডিও হোয়াটস আপে ছেড়ে দিলে বিষয়টি জানাজানি হয়ে যায়। আর এরপরই আক্রান্ত গৃহবধূর স্বামী অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে পূর্বস্থলি থানায় লিখিত অভিযোগ দায়ের করে।  


পুলিশ ও স্থানীও সুত্রে জানতে পারা গেছে, অভিযুক্ত দুই যুবকের বাড়িও স্বরডাঙ্গা গ্রামেই। কেরলে নির্মাণ কর্মীর কাজ করে তারা। অন্যদিকে আক্রান্ত গৃহবধূর স্বামীও একই কাজে কেরালায় থাকত। মাসখানেক আগে ছুটিতে গ্রামে আসে তারা। স্থানীও সুত্রে জানা গেছে, জয়ন্ত দাস ওই গৃহবধুর শ্বশুরবাড়ি সুত্রে পূর্ব পরিচিত। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।


ধর্ষণ করার ভিডিও ছড়ালো ধর্ষকরাই, চাঞ্চল্য পূর্বস্থলীতে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top