728x90 AdSpace

Latest News

Wednesday, 14 November 2018

মাদক খাইয়ে বর্ধমান মেডিকেলে রোগীর পরিবারের সর্বস্ব লুঠের ঘটনায় চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ মাদক মেশানো চা খাইয়ে রোগীর পরিজনের সর্বস্ব লুটের ঘটনা ঘটল বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। এবার প্রতারণার শিকার বর্ধমানের জামালপুরের দুই ব্যক্তি। ৩ হাজার টাকা সহ মোবাইল খোয়া গেছে তাদের। 

পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার হার্টের সমস্যা নিয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের রাধারানী ওয়ার্ডে ভর্তি হন জামালপুরের পাঁচড়া গ্রামের কাজল বাগ নামে এক মহিলা। মঙ্গলবার রাতে ওয়ার্ডের বাইরে ছিলেন তার স্বামী লালু বাগ ও দাদা রামপ্রসাদ মালিক। রাধারানী ওয়ার্ডের ১/২ ব্লকের সামনের প্রতীক্ষালয়ের তারা বসে ছিলেন। সেই সময় বছর চল্লিশের এক ব্যক্তিও ওই প্রতীক্ষালয়ে ছিলেন। তিনি চাদর বিছিয়ে ঘুমানোর তোড়জোড় করছিলেন। লালু ও রামপ্রসাদের কাছে শোবার কোন ব্যবস্থা ছিল না। তাদের দাবী, ওই ব্যক্তি তখন বড় করে বিছানা পেতে তাদের শোবার জন্য ডাকেন। এইভাবে বন্ধুত্ব হয় ওই তিনজনের। এরপর ওই ব্যাক্তি পাশের দোকান থেকে চা কিনে খাওয়ান। পড়ে লালু ও রামপ্রসাদও ওই ব্যাক্তিকে চা খাওয়ান। তারপর তিনজনেই ঘুমিয়ে পড়েন। 

লালু বাগ জানান, এরপর মাঝরাতে ফের ওই ব্যাক্তি তাদের ডেকে তুলে চা খেতে দেয়,তারা ওই চা খেয়ে ফের ঘুমিয়ে পড়েন। এরপর তাদের কোন হুঁশ ছিলনা। সকালে হুঁশ ফিরলে তাঁরা দেখেন তাদের ব্যাগে ও পকেটে থাকা প্রায় ৩ হাজার টাকা এবং একটি মোবাইল উধাও। একইসঙ্গে উধাও ওই ব্যক্তিও। প্রতারিত হয়েছেন বুঝে তাঁরা হাসপাতালের পুলিশ ক্যাম্পে যোগাযোগ করেন। লিখিত অভিযোগও দায়ের করেছেন। লালু ও রামপ্রসাদ দুজনেই বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মাদক খাইয়ে বর্ধমান মেডিকেলে রোগীর পরিবারের সর্বস্ব লুঠের ঘটনায় চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top