728x90 AdSpace

Latest News

Saturday, 10 November 2018

বর্ধমান শহরের পতিতাপল্লীতে যুবক খুন, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বর্ধমান শহরের মহাজনটুলী তথা পতিতাপল্লীর একটি ঘর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো শহর জুড়ে। ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের জে বি মিত্র লেনে। মৃত যুবকের নাম চৌধুরী মহম্মদ সফিক ওরফে সেন্টু চৌধুরী (৩৮) । বাড়ি মঙ্গলকোটের পালিশ গ্রামে। তিনি পেশায় একটি মুরগী খামারের মুরগী সরবরাহকারী গাড়ির চালক ছিলেন। বর্ধমান শহরের খাগড়াগড় এলাকায় স্ত্রী ও একমাত্র আড়াই বছরের ছেলেকে নিয়ে থাকতেন। মৃতের গলায় কালসিটে দাগ এবং মুখ দিয়ে রক্ত বের হওয়ায় প্রাথমিকভাবে ধারণা সেণ্টুকে শ্বাসরোধ করেই খুন করা হয়েছে। খুনের পরই ওই যৌনকর্মী সংগীতা বসু পালিয়ে যাবারও চেষ্টা করে। পুলিশ তাকে আটক করেছে।

অন্যদিকে, এদিন মৃত যুবকের বাবা চৌধুরী আব্দুল রফি জানিয়েছেন, তাঁর ছেলেকে পরিকল্পিতভাবেই খুন করা হয়েছে। এই খুনের সঙ্গে আরও অনেকে যুক্ত বলে তিনি এদিন অভিযোগ করেছেন। অপরদিকে, খুন হওয়া বাড়ির মালিক মিনু বিশ্বাস এদিন জানিয়েছেন, প্রায় পাঁচ বছর ধরে সংগীতা নামে এক যৌনকর্মী একটি রুম ভাড়া নেয়। ওই রুমে গত তিন মাস ধরে সেন্টু নামে ওই যুবক সংগীতার কাছে আসা যাওয়া শুরু করে। বেশ কিছুদিন ধরেই ওই যুবক সন্ধ্যায় সংগীতার কাছে ওই বাড়ির তিনতলার ঘরে ঢুকত এবং পরের দিন সকাল ৬টা নাগাদ বেড়িয়ে যেত।

বিল্ডিংয়ের অন্যান্য যৌনকর্মীরা এদিন জানিয়েছেন, প্রতি রাতেই সংগীতার সঙ্গে সেন্টুর অশান্তি হত। পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে এলাকার মানুষরাই সেণ্টুর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। এদিকে, পতিতাপল্লীতে এই খুনের ঘটনার পরই গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, এই পতিতাপল্লীকে ঘিরে সাম্প্রতিককালে দালালরাজ ভয়াবহ আকার নিয়েছে। প্রায়শই বেশ কিছু যুবক পতিতাদের কাছ নিয়মিত টাকা আদায় করছে। এমনকি জোর করে তাদের বিভিন্ন জায়গায় যেতে বাধ্যও করা হচ্ছে। প্রতিবাদ করলে তাদের মারধোর করার ঘটনাও ঘটছে। গোটা বিষয়টি জেনেও নীরব এলাকার শাসকদলের নেতা থেকে পুলিশও। কার্যত নিয়মিত তোলা আদায়ের অবাধ স্বর্গরাজ্যে পরিণত হয়েছে এই এলাকায়। এই ঘটনায় সাধারণ মানুষ পড়ছেন সমস্যায়।
                                                                                                                               ছবি - ফাইল
বর্ধমান শহরের পতিতাপল্লীতে যুবক খুন, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top