728x90 AdSpace

Latest News

Saturday, 3 November 2018

প্রেমিকার প্রতি অভিমানে সোশ্যাল সাইটে শেষ পোস্ট লিখে আত্মঘাতী ইঞ্জিনিয়ারিং এর ছাত্র, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ চিরদিনের মতো খুশি থেকো। আই লাভ ইউ, বাই। বর্ধমানের কালনার পূর্বস্থলীর বাসিন্দা মগরা ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আবির রায়ের এটাই ছিল তার প্রেমিকার প্রতি হোয়াটস অ্যাপে শেষ মেসেজ। এই সিদ্ধান্তে প্রেমিকা খুশি কিনা তাও শেষবারের মত জানতে চেয়েছিল আবির। তারপর সব শেষ। শনিবার সকালে নিজের ঘর থেকে উদ্ধার হল প্রেমিক আবিরের ঝুলন্ত দেহ। প্রেমে সম্পর্কের টানাপোড়েনের জেরে এই আত্মহত্যা বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। 

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, কালনার একটি স্কুলের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে কিছুদিন হল প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল আবির। নতুন প্রেমে যেমন হয় তেমনি দুজনের মধ্যে নাকি প্রায়ই ফোনে এবং সোশ্যাল সাইটে কথা কাটাকাটি আর মনোমালিন্য লেগে ছিল। বন্ধুদের নাকি সেইসব কথা জানিয়েওছিল আবির। প্রেমিকার এহেন আচরণে আবির মানসিক অবসাদেও ভুগছিল বলে বন্ধুদের অনুমান। কিন্তু এর জন্য আবির এতবড় কাণ্ড ঘটিয়ে দেবে ঘূণাক্ষরেও বুঝতে পারেনি কেউই। চরম সিদ্ধান্ত নেওয়ার আগে শেষবারের মতো প্রেমিকার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে আবির। কিন্তু প্রেমিকার পক্ষ থেকে কোনও রকম প্রত্যুতর না পেয়েই ফেসবুকে আবির লেখে, এটাই শেষবারের মতো অনলাইন, শেষ পোস্ট, শেষ স্ট্যাটাস। 

এই ঘটনায় পূর্বস্থলী থানায় আবিরের প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে । পূর্বস্থলী থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

no image
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top