728x90 AdSpace

Latest News

Sunday, 11 November 2018

অনুর্ধ ১৭ রাজ্য স্কুল ভলিবল চ্যাম্পিয়নসিপে দুটি বিভাগেই জয়ী হুগলী


ফোকাস বেঙ্গল ডেস্ক, বর্ধমানঃ ৬৪তম অনুর্ধ ১৭ রাজ্য স্কুল ভলিবল চ্যাম্পিয়নসিপে ছেলে ও মেয়ে দুটি গ্রুপেই চ্যাম্পিয়ন হল হুগলী জেলা। শনিবার থেকে বর্ধমান শহরের অরবিন্দ স্টেডিয়ামে এই প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় অংশ নেয় ছেলেদের বিভাগে বর্ধমান, উত্তর ২৪ পরগণা, হাওড়া, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, পূর্ব মেদিনীপুর এবং হুগলী জেলা। মেয়েদের বিভাগে অংশ নেয় হাওড়া,বর্ধমান, উত্তর কলকাতা, হুগলী, উত্তর ২৪ পরগণা, পুরুলিয়া, বীরভূম এবং জলপাইগুড়ি জেলা। 

ছেলেদের বিভাগে প্রথম খেলায় বর্ধমান ২৫-১২, ২৫-১৭ সেটে উত্তর ২৪পরগণাকে হারিয়ে জয়ী হয়। দ্বিতীয় খেলায় উত্তর দিনাজপুর হাওড়াকে হারায় ২৫-১৪ এবং ২৫-১২ সেটে। তৃতীয় খেলায় দক্ষিণ দিনাজুপর পূর্ব মেদিনীপুরকে হারায় ২৫-১৭ এবং ২৫-১৬ সেটে। ছেলেদের বিভাগে পুরুলিয়া অংশ না নেওয়ায় হুগলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়। 

অন্যদিকে, মেয়েদের প্রথম খেলায় হাওড়া ২৫-১২, ২৫-৯ সেটে বর্ধমানকে হারায়। দ্বিতীয় খেলায় হুগলী ২৫-১ এবং ২৫-৯ সেটে উত্তর কলকাতাকে হারায়। তৃতীয় খেলায় উত্তর ২৪ পরগণা ২৫-৫, ২৫-৯ সেটে পুরুলিয়াকে হারায়। চতুর্থ খেলায় জলপাইগুড়ি ২৫-১১ এবং ২৫-১০ সেটে বীরভূমকে হারায়। ছেলেদের বিভাগে তৃতীয় স্থান পেয়েছে আয়োজক বর্ধমান জেলা। তারা উত্তর দিনাজপুরকে ২৫-১৮ এবং ২৫-২১ সেটে হারায়। মেয়েদের বিভাগে তৃতীয় স্থান পেয়েছে হাওড়া জেলা।

 
রবিবার ফাইনাল খেলায় ছেলেদের বিভাগে হুগলী ২১-২৫ ,৩১-২৯ , ২৫-১২ ,২৫-১২ সেটে উত্তর ২৪ পরগণাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। মেয়েদের বিভাগের ফাইনাল খেলায় হুগলী ৪টি সেটের মধ্যে ৩টি সেটে ২৭-২৫, ২৫-১২ এবং ২৫-২২ সেটে উত্তর দিনাজপুরকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। উত্তর দিনাজপুর ২৫-২২ পয়েণ্ট পেয়ে একটি সেটে জয়ী হয়। এদিন ফাইনাল খেলায় হাজির ছিলেন বর্ধমান জেলা ভলিবল ও বাস্কেটবল এ্যাসোসিয়েশনের সম্পাদক বনবিহারী যশ, জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদের সম্পাদক গৌরীশংকর ভট্টাচার্য, জেলা কাউন্সিল সদস্য সিদ্ধার্থ বন্দোপাধ্যায়, ড. বিকাশ মণ্ডল, কনভেনার প্রদিপ্ত ঘোষ সহ বিশিষ্ঠরা।

ছেলেদের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে উওর দিনাজপুরের আকমল মন্ডল এবং মহিলাদের মধ্যে সেরা খেলোয়াড় হুগলির দিশা ঘোষ ৷ এই রাজ্য প্রতিযোগাতার আয়োজক বর্ধামান জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদ ৷
অনুর্ধ ১৭ রাজ্য স্কুল ভলিবল চ্যাম্পিয়নসিপে দুটি বিভাগেই জয়ী হুগলী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top