728x90 AdSpace

Latest News

Wednesday, 14 November 2018

শিশু দিবস পালন করল আরামবাগ হাসপাতাল কত্রিপক্ষ এবং হুগলি জেলা গ্রামীন পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,আরামবাগঃ খোদ সরকারি হাসপাতালে শিশুদের মন কে রঙ্গিন করে তোলার জন্য, হাসপাতালে থাকা প্রায় ৫০ জন শিশুকে নিয়ে শিশু দিবস পালন করল আরামবাগ হাসপাতাল কত্রিপক্ষ। মূলত এই হাসপাতালের সারাবাংলা হাসপাতাল রোগী কল্যাণ ও অস্থায়ী ঠিকা কর্মী ঐক্য কেন্দ্র এবং শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ সুব্রত ঘোষের উদ্যোগে এদিন মহা সমারোহে রীতিমত কেক খাইয়ে একেবারে তাদের যেন জন্মদিন পালন করা হল হাসপাতালে। এই উপলক্ষ্যে এদিন গোটা শিশু ওয়ার্ড কে রঙ্গিন ভাবে সাজিয়ে তোলা হয়। গোটা ওয়ার্ড কে বেলুন,ফুল সহ নানান ধরনের রঙ্গিন কাগজের চেন দিয়ে সাজিয়ে তোলা হয়। প্রত্যেক কে হাতে তুলে দেওয়া হয় ফুটবল, নানান খেলনা,চকোলেট, বিস্কুট,কেক। এইসব পেয়ে রীতিমত খুশি এই সব কচিকাচার দল। হাতে ফুটবল পেয়ে তারা শুরু করে দিল খেলা। মুখে চকোলেট, হাতে কেক নিয়ে খেতে খেতে এক অনাবিল আনন্দে মেতে উঠতে দেখা গেল শিশুদের।


আর এইসব শিশুদের মায়েরাও যেন এক লহমায় তাদের শিশুদের হাসি মুখ দেখে তাদেরও চোখে আনন্দাশ্রু বের হল। আর এই উৎসবের আনন্দের ভাগীদার থাকলেন বিধায়ক কৃষ্ণ চন্দ্র সাঁতরা,পুরসভার চেয়ারম্যান স্বপন নন্দী , সমস্ত স্টাফ সহ একাধিক জন।


অন্যদিকে হুগলি জেলা গ্রামীন পুলিশের উদ্যোগে আরামবাগ থানা ও আরামবাগ মহিলা থানার সহযোগিতায় আরামবাগ শিশুগুচ্ছ বিদ্যালয় এ শিশু দিবস পালন করা হলো। বিদ্যালয়ের ছোট ছোট ছাত্র-ছাত্রীদের অঙ্কন প্রতিযোগিতার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরামবাগের এডিপিও কৃষানু রায়,মহিলা ওসি,আইসি,বিধায়ক সহ একাধিক বিষিষ্ট মানুষজন। অঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহন সকল ছোট ছোট শিশুদের পুরষ্কার,মিষ্টান্ন,চকলেট তুলে দেওয়া হয়। 
শিশু দিবস পালন করল আরামবাগ হাসপাতাল কত্রিপক্ষ এবং হুগলি জেলা গ্রামীন পুলিশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top