728x90 AdSpace

Latest News

Tuesday, 9 October 2018

স্কুলের মধ্যে নিজের মাথায় নিজেই গুলি করে আত্মঘাতি ছাত্র, তীব্র চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,কেতুগ্রামঃ রিভালবার দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মঘাতি হল এক স্কুল ছাত্র। আর স্কুল চলাকালীন এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রামের দধিয়াবর্গিতলা হাইস্কুলে। 

নিহত ছাত্রের নাম কলিম সেখ (১৬)। সে এই স্কুলের দশম শ্রেণীর ছাত্র ছিল। পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে স্কুল শুরু হওয়ার কিছুক্ষণ পরই আচমকা গুলির শব্দে আতংক সৃষ্টি হয়। এরপরই দেখা যায় স্কুলের বাথরুমে গিয়ে কলিম সেখ নিজেই আত্মঘাতি হয়েছে রিভলবারের গুলিতে। এই ঘটনায় গোটা এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কেতুগ্রাম থানার পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে, ওই ছাত্র নিজেই রিভলবার কপালে ঠেকিয়ে গুলি করে। কিন্তু ওই ছাত্রের কাছে কিভাবে রিভলবার এল তা নিয়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। স্কুল সূত্রে জানা গেছে, ওই ছাত্রের সঙ্গে এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ওই ছাত্রীটি অপর একটি ছাত্রকেও ভালবাসত। তা নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। সম্ভবত প্রেমে প্রত্যাখ্যাত হয়েই এই ধরণের পদক্ষেপ নেয় কলিম বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। কিন্তু দশম শ্রেণীর ছাত্রের কাছে কিভাবে এবং কোন পথে আগ্নেয়াস্ত্র এল তানিয়ে রহস্য দানা বেঁধেছে। পুলিশ মৃত ছাত্রের পরিবারের লোকজনের সঙ্গেও কথা বলছে। বাড়ির কারও কাছে এই রিভলবার ছিল কিনা তা তদন্ত করে দেখছে পুলিশ।
স্কুলের মধ্যে নিজের মাথায় নিজেই গুলি করে আত্মঘাতি ছাত্র, তীব্র চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top