728x90 AdSpace

Latest News

Sunday, 2 September 2018

বর্ধমান সুপার ডিভিশন ফুটবলে খেলোয়াড়ের ফের চোট, উদ্বিগ্ন কর্তারা



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ ফের গুরুতর চোট পেয়ে খেলার মাঝ পথে মাঠ ছাড়তে হল খেলোয়াড়কে। রবিবার বর্ধমান রাধারানী স্টেডিয়ামে সুপার ডিভিশনের খেলার দ্বিতীয়ার্ধে  কল্যাণ স্মৃতি সংঘের গুরুত্বপূর্ণ খেলোয়াড় কৌশিক ক্ষেত্রপাল বিপক্ষ দলের খেলোয়াড়ের সঙ্গে সংঘর্ষে বুকে চোট পান।
দ্রুত তার প্রাথমিক চিকিৎসা করা হয়।স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে আসা হয়।  এম্বুলেন্সেকেও তৈরি রাখা হয়। কিছুক্ষনের জন্য বন্ধ হয়ে যায় কল্যান ভার্সেস আরএইউসি এর খেলা। যদিও পরে সুস্থতা বোধ করায় হাসপাতালে নিয়ে যেতে হয়নি কৌশিক কে। কিন্তু চোটের কারণে সে আর খেলার বাকি অংশে মাঠে ফিরতে পারেনি। এদিকে ঘনঘন খেলোয়াড়দের চোট পাওয়ায় ঘটনায় উদ্বিগ্ন বর্ধমান জেলা ক্রীড়া সংস্থার কর্তারা।

এদিন প্রথম অর্ধের খেলা ১-১ থাকার পর দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার কিছুক্ষন পর  আরএইউসি এর খেলোয়াড়ের কড়া টাকেলর মুখে বুকে চোট পান কল্যানের গোলদাতা কৌশিক ক্ষেত্রপাল। এরপর খেলা শুরু হলে কল্যানের হয়ে অসীম দাস দ্বিতীয় গোল করে দলকে জিতিয়ে দেয়। আরএইউসি এর হয়ে একমাত্র গোলটি করেন অচিন্ত ঘোষ। খেলার ফলাফল দাড়ায় কল্যানের পক্ষে ২-১। কল্যান দলের কোচ অরুপ সরকার জানিয়েছেন, সুবোধ কাপে সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছিল কৌশিক ক্ষেত্রপাল। ফুটবল খেলায় চোট আঘাত লাগতে পারে। তবে বিপজ্জনক ভাবে টেকেল করা থেকে খেলয়ারদের আরও সতর্ক হওয়ার দরকার।     
বর্ধমান সুপার ডিভিশন ফুটবলে খেলোয়াড়ের ফের চোট, উদ্বিগ্ন কর্তারা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top