728x90 AdSpace

Latest News

Thursday, 6 September 2018

স্বামীকে খুনের দায়ে প্রায় ৬ বছর পর যাবজ্জীবন সাজা ঘোষণা স্ত্রী ও প্রেমিকের


ফোকাস বেঙ্গল ডেস্ক,আরামবাগঃ অবৈধ সম্পর্কের জেরে নিজের স্বামীকে খুন করার দায়ে প্রায় ৬ বছর পর স্ত্রী ও তার প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিল আরামবাগ মহকুমা আদালাত।এই মামলায় বুধবার আরামবাগ মহকুমা আদালতের অতিরিক্ত জেলা দায়রা দ্বিতীয় বিচারক সুরথেশ্বর মন্ডল অভিযুক্ত স্ত্রী মীনা মালিক এবং প্রেমিক মোকা সিংকে দোষী সাব্যস্ত করেন। বৃহস্পতিবার তাদের যাবজ্জীবন কারাদন্ডের সাজা ঘোষণা করেন।

ঘটনা আরামবাগের চুনাইট গ্রামের। গত ৩ জুলাই ২০১২ সালে রাত ১১ টার সময় হঠাৎ ধীরেন মালিক কে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে দাবি করেন তার স্ত্রী মীনা। তখনই তার আত্মীয়-পরিজনদের বিষয়টি জানান। তার দেওর দশরথ মালিক খোঁজাখুঁজি শুরু করেন ওই রাতেই। সেই রাতেই দেওরকে মীনা বলেন যে সামনের পুকুরের কাছে একটু খুঁজে দেখার জন্য। আর তারপর সেখান থেকেই উদ্ধার হয় রক্তাক্ত ক্ষতবিক্ষত ধীরেন মালিকের দেহ। পুলিশে খবর দেওয়া হয়।

ঐদিনই মৃত ধীরেন মালিকের ভাই দশরথ মালিক আরামবাগ থানায় খুনের অভিযোগ দায়ের করেন বৌদি ও তার প্রেমিক মোকা সিং-এর বিরুদ্ধে। পরের দিন ৪ জুলাই এই ঘটনায় গ্রেপ্তার হয়েছিলেন অভিযুক্ত স্ত্রী মীনা মালিক। তার দেড় মাস পর অভিযুক্ত প্রেমিক মোকা সিং আত্মসমর্পন করেন আদালতে । এরপরে তারা কয়েক মাস জেল খেটে জামিনে মুক্ত হলেও মামলা চলছিল। সরকারী আইনজীবী নব কুমার মজুমদার এই মামলার সাক্ষী ও প্রমাণাদি আদালতে পেশ করেন। এদিন রায় ঘোষণার পর দশরথ মালিক বলেন, আমার দাদা খুব সহজ-সরল মানুষ ছিলেন, তাকে যারা পরিকল্পনা করে খুন করল তাদের ফাঁসি হলে খুশি হতাম। এদিকে দোষী মোকা সিং এর স্ত্রী প্রতিমা সিং এদিন আদালত চত্বরে কান্নায় ভেঙে পড়েন।তিনি জানান, তার স্বামীকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। ওই পরিবারের সাথে তাদের অনেক দিনের সম্পর্ক ছিল। কিন্তু এইভাবে শত্রুতা করবে এটা কখনো বুঝিনি। তারা গরিব মানুষ, জাল টেনে খান। কি করে এখন সংসার চলবে ভগবান জানেন।
স্বামীকে খুনের দায়ে প্রায় ৬ বছর পর যাবজ্জীবন সাজা ঘোষণা স্ত্রী ও প্রেমিকের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top