728x90 AdSpace

Latest News

Monday, 3 September 2018

অপহৃত কিশোর উদ্ধার, ধৃত ২



ফোকাস বেঙ্গল ডেস্ক,মালদহঃ বিহারের কিশানগঞ্জ থেকে অপহৃত কিশোরকে মালদহ শহরের স্টেশন রোড এলাকা থেকে উদ্ধার করল বিহার পুলিশের এক বিশেষ টিম ও ইংরেজবাজায় থানার পুলিশ। গ্রেফতার হয়েছে মূল অপহরণকারী সহ এক মহিলা। 

গত ২৫ আগষ্ট অভিযুক্ত অপহরণকারী বিহারের কিশানগঞ্জ জেলার ধর্মগঞ্জ থেকে ওই কিশোরকে অপহরণ করে। এরপর তার বাবার কাছে মুক্তিপণ হিসাবে পাঁচ লক্ষ টাকা দাবী করে অভিযুক্ত। এদিন অপহরণকারীর ফোন পেয়ে স্থানীয় কিশানগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন শ্যামনন্দন পোদ্দার। পুলিশের একটি টিম তৈরী করে ঘটনার তদন্তে নামে বিহার পুলিশ। মোবাইল ফোনের সুত্র ধরে তদন্তে নেমে মালদহে পৌঁছায় পুলিশের তদন্তকারী দলটি। ইংরেজবাজার থানার পুলিশের সহযোগিতা নিয়ে রবিবার রাতে শহরের স্টেশন রোড এলাকায় হানা দিয়ে উদ্ধার করে কিশোরকে। 

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধৃত অপহরণকারীর নাম অরুণ কুমার। বাড়ী বিহারের সুদল জেলার যদিয়া থানার ভাগালি এলাকায়। ধৃত মহিলার নাম মঞ্জু দেবি। বাড়ী বিহারের উত্তরপালী এলাকায়। অপহৃত কিশোরকে দেখভাল করার জন্য আয়া হিসাবে ওই মহিলাকে রেখেছিল মূল অভিযুক্ত। অপহৃত কিশোকের নাম প্রিয়াংশু কুমার। বাবা শ্যামনন্দন পোদ্দার। বাড়ি বিহারের কিশানগঞ্জের ২৮ নম্বর ওয়াডের ধর্মগঞ্জ এলাকায়। সোমবার ধৃত দুই জনকে মালদা জেলা আদালতে পেশ করে তিন দিনের পুলিশি হেপাজতে নিয়ে বিহারের কিশানগঞ্জ নিয়ে যায় বিহার পুলিশের বিশেষ দলটি।
অপহৃত কিশোর উদ্ধার, ধৃত ২
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top