728x90 AdSpace

Latest News

Friday, 3 August 2018

“তোমার ভাইপো যদি খুন হয়ে যায় তখন কী হবে দিদি" সিউড়িতে বিজেপির রাজ্য কমিটির সদস্যের বক্তব্যে আলোড়ন



পিয়ালী দাস, বীরভূমঃ “তোমার ভাইপো যদি খুন হয়ে যায় তখন কী হবে দিদি?” শুক্রবার সিউড়িতে এই হুঁশিয়ারি দিলেন বীরভূম বিজেপির প্রাক্তন জেলা সভাপতি তথা বর্তমান রাজ্য কমিটির সদস্য নির্মলচন্দ্র মণ্ডল। শুক্রবার সিউড়িতে জেলা পুলিশ সুপারের দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভে বসেন বিজেপির জেলা নেতৃত্ব। সেখান থেকেই এই ধরনের হুমকি ছুঁড়ে দেন বিজেপির এই জেলা নেতা। পেশায় আইনজীবি এই বিজেপি নেতা পরে তার এই বক্তব্যের প্রতিক্রিয়া হিসাবে বলেন, “তৃণমূল আমাদের বক্তব্যের অপব্যাক্ষা করছে।” 

প্রসঙ্গত, গত ২৯ জুলাই খয়রাশোলের হজরতপুরে বিজেপির কিষাণ মোর্চার সভা চলাকালীন তৃণমূলের খয়রাশোল ব্লক সভাপতি দীপক ঘোষের নেতৃত্বে বিজেপি নেতা কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় কাঁকরতলা থানায় বিজেপির তরফে অভিযোগও দায়ের করা হয়। কিন্তু, পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করছে না বলে অভিযোগ বিজেপির। তাই এদিন সিউড়িতে জেলা পুলিশ সুপারের দপ্তরের সামনে বিজেপির তরফে একটি অবস্থান বিক্ষোভ আন্দোলনের আয়োজন করা হয়। 

এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায় সহ অন্যান্য জেলা নেতারা। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে জেলা নেতা নির্মলচন্দ্র মণ্ডল বলেন, “কেরালায় সিপিএম একটা খুন করলে আমরা দুটো করি। সেই রকম মারামারি আমরা এখানেও শুরু করব।” তিনি বলেন, “এবার ভাবুন তোমার ভাইপো যদি খুন হয়ে যায় তখন কী হবে দিদি?”

দুদিন আগে খয়রাশোলের কাঁকড়তলা থানার ওসি পার্থসারথি মুখোপাধ্যায়ের উর্দি খুলে নেওয়ার হুমকি দেয় তৃণমূল নেতা দীপক ঘোষ। তিনি এক সভা থেকে তার চাকরি খেয়ে নেওয়ারও হুমকি দেন। তার বিরুদ্ধে পুলিশ থানায় অভিযোগও দায়ের করে। কিন্তু তার পরেও তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এদিন তাঁরও গ্রেপ্তারের দাবিতে জেলা পুলিশ সুপার কুণাল আগরওয়ালের দপ্তরের সামনে অবস্থান থেকে বিজেপি সোচ্চার হয় । 

বক্তব্য রাখতে গিয়ে দলের প্রাক্তন জেলা সভাপতি নির্মলচন্দ্র মণ্ডল বলেন, “আরএসএসকে যমের মত ভয় করে সিপিএম। সিপিএম মানে ক্রিমিনাল পার্টি অফ ইন্ডিয়া(মার্ডারার)। সেই সিপিএম-এর সঙ্গে কেরালায় লড়াই চলছে। ওরা একটা খুন করলে আমরা দুটো খুন করি। সেই রকম মারামারি আমরা এখানে শুরু করব।” 

এদিকে এই ঘটনার পরই যুব তৃণমূলের রাজ্য সভাপতির বিরুদ্ধে এমন খুনের হুমকি দেওয়ায় যুব তৃনমূলের রাজ্য সাধারন সম্পাদক সম্রাট তপাদার এই মর্মে উত্তর ২৪ পরগনার বারাসাত থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগে তিনি পুলিশের কাছে জানিয়েছেন, তৃনমূল যুব কংগ্রেসের নেতা অভিষেক বন্দোপাধ্যায়কে এই ভাবে প্রকাশ্য সভায় খুনের হুমকি দেওয়ায় তার দল ও দলের কর্মীরা ভিত সন্ত্রস্ত। নিরাপত্তাহীনতায় ভুগছেন তারা। তাই খুনের প্ররোচনা এবং উস্কানি মূলক বক্তব্য রাখার জন্য নির্মল চন্দ্র মণ্ডলকে গ্রেপ্তারের দাবী জানায় তৃণমূল। যদিও এদিন সন্ধ্যায় অবধি পুলিশ ওই বিজেপি নেতার বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি বলে জানা গেছে পুলিশ সূত্রে।
“তোমার ভাইপো যদি খুন হয়ে যায় তখন কী হবে দিদি" সিউড়িতে বিজেপির রাজ্য কমিটির সদস্যের বক্তব্যে আলোড়ন
  • Title : “তোমার ভাইপো যদি খুন হয়ে যায় তখন কী হবে দিদি" সিউড়িতে বিজেপির রাজ্য কমিটির সদস্যের বক্তব্যে আলোড়ন
  • Posted by :
  • Date : August 03, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top