728x90 AdSpace

Latest News

Wednesday, 15 August 2018

ইছলাবাদ ইউথ ক্লাবের 'খুঁটিপূজো'


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ 'মা গো আমায় ইচ্ছে ডানা দাও'- ৩২ তম বর্ষে পা দিয়ে এটাই আসন্ন দুর্গোৎসবে বর্ধমানের ইছলাবাদ ইউথ ক্লাবের এবারের থিম। লক্ষ্য ৮ থেকে ৮০র সকলের সামনে তুলে ধরা শৈশবের সেকাল আর একাল। সেই লক্ষ্যেই পূজো শুরুর আগের পূজো 'খুঁটিপূজো' বুধবার ধুমধামের সঙ্গে পালিত হল ক্লাব সংলগ্ন মাঠে। তোড়জোড় ছিল সকাল থেকেই, কারন একদিকে দেশের ৭২ তম স্বাধীনতা দিবস উদযাপন অন্যদিকে ক্লাবের 'খুঁটিপূজো'। পূজো কমিটির সভাপতি উজ্জ্বল চক্রবর্তী, সম্পাদক আশিস সেন, বাপি সামন্ত, সদস্য শুভম নিয়োগী সহ অগুনিত সদস্যের উপস্থিতিতে পূজো সম্পন্ন হল নির্বিঘ্নে।


সম্পাদক বাপি সামন্ত জানালেন, এবছর একদম নতুন ভাবনা চিন্তায় পূজোর প্রস্তুতি নেওয়া হয়েছে। একঝাক তরুন এব্যাপারে বিশেষ উদ্যোগ গ্রহন করেছে। এবারের বাজেট প্রায় ১৫ লক্ষ টাকা। 

হাবরার শিল্পী ইন্দ্রজিৎ পোদ্দার এবছর সামগ্রিক থিমের বাস্তবায়ন ঘটাবেন। তিনি জানালেন, বর্তমানে শৈশব থেকে অনেক কিছুই হারিয়ে গেছে, যা আজ থেকে গত বিশ-ত্রিশ বছর আগেও বর্তমান ছিল। কল্পনাশক্তি, ইচ্ছাশক্তি এসব আজকের শিশুদের কাছে দুষ্প্রাপ্য। এই থিমের মাধ্যমে আজকের প্রজন্মের কাছে আমারা নতুন করে বার্তা পৌঁছে দিতে চাইছি। 
 ইছলাবাদ ইউথ ক্লাবের 'খুঁটিপূজো'
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top