728x90 AdSpace

Latest News

Wednesday, 22 August 2018

ফেসবুকে মহিলাদের অশ্লীল ছবি পোষ্ট যুবকের,ধরা পরে যাওয়ায় উল্টে গ্রামবাসীদের মারধর, বোমাবাজি



ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ ফেসবুকে ফেক আইডি খুলে গ্রামের কয়েকজন বধূর অশ্লীল ছবি পোষ্ট করে ধরা পড়ে যাওয়ায় গ্রামবাসীদের কাছে ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে অব্যাহতি পেলেও পাঁচ জনের সামনে ক্ষমা চইতে হওয়ার রাগ থেকে তুলকালাম কাণ্ড বাঁধাল এক যুবক। বুধবার সকালে ঈদের নামাজ শেষ হতেই পূর্ব বর্ধমান জেলার নাদনঘাট থানার চর গোয়ালপাড়া গ্রাম কার্যত রণক্ষেত্রের চেহারা নেয়। অভিযুক্ত যুবক বাকিবুল্লা শেখ তার দলবল নিয়ে প্রথমে কয়েকজন গ্রামবাসীকে মারধর করতে শুরু করে। কিন্তু গ্রামবাসীরা পাল্টা প্রতিরোধে নামতেই বেগতিক বুঝে তারা বোমা নিক্ষেপ করতে শুরু করে। গ্রামজুরে শুরু হয়ে যায় ছোটাছুটি, হুড়োহুড়ি। বোমার আঘাতে বেশ কয়েকজন গ্রামবাসী গুরুতর আহত হয়। দু পক্ষের সংঘর্ষে প্রায় ২৫ জনকে কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর কয়েকজনকে ছেড়ে দেওয়া হলেও, অনেকের অবস্থাই আশঙ্কাজনক। তাদের হাসপাতালে ভর্তি করে নেওয়া হয়। 
কালনা পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনায় এখনও পর্যন্ত প্রায় ১৮ জনকে আটক করা হয়েছে।

 স্থানীয় হাসিবুল জামান শেখের অভিযোগ, কিছুদিন আগে তদেরই এক প্রতিবেশী যুবক 'সাথী খৈনি' নামের একটি ফেসবুক আইডি খুলে তাদের পরিবারের তিনজন সহ গ্রামের ১৩ জন গৃহবধূর অশ্লীল ছবি পোষ্ট করে।বিষয়টি জানাজানি হওয়ার পর অভিযুক্ত যুবক বাকিবুল্লা শেখের নাম উঠে আসে। সে ধরা পরে স্থানীয় পুলিশের সামনেই মঙ্গলবার হাতে পায়ে ধরে গ্রামবাসীদের কাছে ক্ষমা চেয়ে নেয়। তখনকার মত বিষয়টি নিতে গেলেও গ্রামের লোকের সামনে ক্ষমা চাওয়ার রাগে ফুঁসছিল বাকিবুল্লা। বুধবার সকালে সেই ক্ষোভের বশবর্তী হয়ে ওই যুবক দলবল নিয়ে কয়েকজন গ্রামবাসীকে মারধর করতে শুরু করে। কিন্তু গ্রামবাসীরা প্রতিরোধে নামতেই বেগতিক বুঝে তারা বোমা মারতে শুরু করে। 

অন্যদিকে অভিযুক্ত যুবক বাকিবুল্লা শেখের পক্ষ থেকে বলা হয়, তাকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে অভিযুক্ত করে হাতে পায়ে ধরানো হয়েছে। চরম অপদস্ত করা হয়েছে। আর তারই পরিণতিতে এই মারামারি হয়েছে।
ফেসবুকে মহিলাদের অশ্লীল ছবি পোষ্ট যুবকের,ধরা পরে যাওয়ায় উল্টে গ্রামবাসীদের মারধর, বোমাবাজি
  • Title : ফেসবুকে মহিলাদের অশ্লীল ছবি পোষ্ট যুবকের,ধরা পরে যাওয়ায় উল্টে গ্রামবাসীদের মারধর, বোমাবাজি
  • Posted by :
  • Date : August 22, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top