728x90 AdSpace

Latest News

Friday, 31 August 2018

পৃথক ঘটনায় দশম শ্রেণীর দুই ছাত্রী আত্মঘাতি

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন ধরে সম্পর্ক রাখার পর বিয়েতে অমত এবং অপমান করায় আত্মঘাতি হল দশম শ্রেণীর এক ছাত্রী। মৃত ছাত্রীর নাম শ্রেয়সী লোহার (১৭)। বাড়ি বীরভূমের সিয়ানের ডিহিপাড়ায়।

মৃতের পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ৩ বছর ধরে শ্রেয়সীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই গ্রামেরই বিপ্লব মেটের। শ্রেয়সী সিয়ান ইউসুফ হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী ছিল। সম্প্রতি বিপ্লবের পরিবার থেকে বিয়ের বিষয়ে অমত করা হয়। শ্রেয়সীর পরিবারের অভিযোগ, এব্যাপারে বিপ্লবদের বাড়িতে গেলে শ্রেয়সীকে অপমান করে তাড়িয়ে দেওয়া হয়। এরপরই সে গত ১৬ আগষ্ট বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। প্রথমে সিয়ান এবং পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করার পর শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

অন্যদিকে, বর্ধমানের দেওয়ানদিঘী থানার মাহিনগরের বাসিন্দা দশম শ্রেণীর এক ছাত্রী আত্মঘাতি হয়েছে। মৃতের নাম মনালি গুপ্ত (১৫)। সে মাহিনগর হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী ছিল। শুক্রবার সকালে তার ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পরিবারের লোকজন। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। তবে কি কারণে আত্মঘাতি সে ব্যাপারে পরিবারের লোকজন কিছু বলতে পারেননি
পৃথক ঘটনায় দশম শ্রেণীর দুই ছাত্রী আত্মঘাতি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top