728x90 AdSpace

Latest News

Thursday, 2 August 2018

বর্ধমানে ভরা নদীর ধারে খেলা করতে গিয়ে তলিয়ে গেল দুই শিশু, উদ্ধার ১



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমানঃ বৃহস্পতিবার বর্ধমান ১ ব্লকের গোপালপুর গ্রামের ১১ বছর ও আড়াই বছরের দুই শিশু খড়ি নদিতে তলিয়ে যাবার পর শুক্রবার সকালে ভাতার ব্লকের পারহাট থেকে উদ্ধার হল রিয়াজুদ্দিন সেখের(১১) দেহ। কাজী আহিল নামে আরেক শিশুর খোঁজে জোর তল্লাসি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা দপ্তরের ডুবুরিরা।

বর্ধমান ১ পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী দাস রজক জানিয়েছেন, গতকাল গোপালপুর গ্রামের দুটি শিশু সকাল ১০ টা নাগাদ গ্রাম লাগোয়া খড়ি নদির ধারে খেলা করতে গিয়ে কোনোভাবে নদিতে পড়ে যায়। অনেকক্ষন বাচ্ছা দুটিকে তাদের বাড়ির লোক দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। সে সময় গ্রামেরই কেউ খবর দেয়, বাচ্ছা দুটিকে নদির ধার দিয়ে যেতে দেখেছেন। সঙ্গে সঙ্গে গ্রামের যুবকরা নদিতে নেমে খোঁজাখুঁজি শুরু করে। খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা দপ্তরকে। পাশাপাশি স্থানীয় দেওয়ানদিঘী থানাকেও বিষয়টি জানানো হয়। এরপর রাত পর্যন্ত ডুবুরী নামিয়ে তল্লাসি চলে শিশু দুটির খোঁজে। কিন্তু গতকাল বাচ্ছা দুটির হদিস পাওয়া যায়নি। আজ সকালে ভাতারের পারহাট অঞ্চল থেকে খবর আসে নদির ধারে একটি বাচ্ছা ছেলেকে ভেসে থাকতে দেখা গেছে।


ফাল্গুনী দাস রজক জানিয়েছেন, বর্ষায় নদীর জল বেড়ে যাওয়ায় গ্রামের বসতি এলাকার খুব কাছে চলে আসছে নদী। ছোট ছেলে দুটো বাড়ির কাছেই খেলা করার জন্য বেরিয়েছিল। তিনি জানিয়েছেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। ভবিষ্যতে গ্রামের সকলকে আরও সচেতন হতে হবে শিশুদের গতিবিধি নিয়ে। এদিকে এই ঘটনার পর গোটা গ্রাম জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

                                                                                                                           ছবি - আব্বাস     
বর্ধমানে ভরা নদীর ধারে খেলা করতে গিয়ে তলিয়ে গেল দুই শিশু, উদ্ধার ১
  • Title : বর্ধমানে ভরা নদীর ধারে খেলা করতে গিয়ে তলিয়ে গেল দুই শিশু, উদ্ধার ১
  • Posted by :
  • Date : August 02, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top