728x90 AdSpace

Latest News

Saturday, 25 August 2018

হিপনোটাইজ করে অভিনব কায়দায় চুরি সিউড়ীতে,আতঙ্কে স্থানীয়রা


পিয়ালী দাস, বীরভূমঃ  চুরি ছিনতাইয়ের ঘটনা তো হামেশাই লেগেই থাকে বীরভূমের সিউড়ীতে। কখনো বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে, কখনো বা মাথায় অস্ত্র ঠেকিয়ে, কখনো বা বাড়ির দরজা-জানলা ভেঙে চুরির ঘটনা বহুবার ঘটেছে সিউড়িতে। কিন্তু এবার সম্পূর্ণ অন্য পদ্ধতিতে চুরির ঘটনা ঘটল সিউড়িতে। যা আতঙ্কিত করে তুলছে স্থানীয় বাসিন্দাদের। 

স্থানীয় বাসিন্দাদের বিবরণে জানতে পারা গেছে, পাড়ার মোড়ে বাইক নিয়ে দাঁড়িয়ে থাকছে একজন। বাকি দুজন যাচ্ছে পাড়ার ভেতর বাড়িতে বাড়িতে। বিভিন্ন কোম্পানির নাম নিয়ে বাড়ি বাড়ি গিয়ে তারা বলছে 'আমরা বাথরুম পরিষ্কার করি'। বাড়ির সদর দরজার বাইরে থেকে বিভিন্ন কোম্পানির নমুনাও দেখাচ্ছে। আর সেই নমুনা দেখতে বাড়ির ভেতরে থাকা কোন মহিলা বা পুরুষ যখন সদর দরজার কাছে আসছে, তখনই তার নাকে-মুখে দিয়ে দেওয়া হচ্ছে বিভিন্ন ধরনের নেশা জাতীয় পাউডার। সেই পাউডারের মধ্যে মেশানো থাকছে এমন কিছু বস্তু যাতে সেই পাউডার মানুষের নাকে কাছে এলেই হিপনোটাইজ হয়ে যাচ্ছে সেই মানুষটি। তারপর বাইরে দাঁড়িয়ে থাকা চোরের দল যা বলছে ঠিক তেমনটাই করছে বাড়ি ভেতর থাকা সেই মানুষটি ।


ঠিক এমনই পদ্ধতিতে বীরভূমের লালকুঠি পাড়ায় চুরির ঘটনা ঘটল সনু কুমার সিং-এর বাড়িতে। পেশায় বেসরকারি ব্যাংকের কর্মী সনু কুমার সিং। ব্যাক্তিগত কাজে বাড়ির বাইরে ছিলেন তিনি। বাড়িতে একাই ছিলেন তার স্ত্রী। আর এই সুযোগে বাথরুম পরিষ্কার করার নাম করে মহিলাকে বাইরে ডেকে সেই পাউডার দিয়ে দেয় চোরের দল। এরপর দরজা খুলতেই বাড়ীর ভেতর ঢুকে সমস্ত কিছু নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা। নতুন কায়দার এই চোরেদের আতঙ্কে ঘুম ছুটেছে সিউরিবাসির। 

ঘটনার পরই সিউড়ি থানায় খবর দেয় পরিবারের লোকজন ও প্রতিবেশীরা। সিউড়ি থানার পুলিশ সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে। সংগ্রহ করেছে সেই পাউডারের নমুনাও। যদিও এই ঘটনায় এখনো কাউকে আটক বা গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
 হিপনোটাইজ করে অভিনব কায়দায় চুরি সিউড়ীতে,আতঙ্কে স্থানীয়রা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top