728x90 AdSpace

Latest News

Saturday, 11 August 2018

স্কুলভবনের ভিতর থেকে বিশালাকার পাইথন উদ্ধার, চাঞ্চল্য


পিয়ালী দাস, বীরভূমঃ বিশাল পাইথন উদ্ধার হল বীরভূমের কাকঁড়তলার কদমডাঙা জুনিয়র হাইস্কুলের ভিতর থেকে। স্কুলভবনের ভিতর থেকে বিশালাকার সাপ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গেছে,গত কয়েকদিন ধরে স্কুলে নির্মানের কাজ চলছে, অন্য দিনের মতো এদিনও সকাল বেলায় মিস্ত্রিরা আসে কাজের জন্য। যে ঘরে কাজের জিনিসপত্র রাখা ছিল সেই ঘরে গিয়ে আচমকাই শ্রমিকরা দেখে পাশে রাখা একটি বাঁশের মধ্যে সাপ জড়ানো অবস্থায়। সাপ দেখেই সামনে গিয়ে একজন শ্রমিক বুঝতে পারে এতো পাইথন, সাথে সাথে শ্রমিকরা নির্মান কাজ বন্ধ রেখে স্কুল কর্তৃপক্ষ কে খবর দেয়। খবর দেওয়া হয় বনদফতর কেও।  


এদিকে সকাল সকাল পাইথন টিকে দেখতে কদমডাঙা গ্রামের শিশু থেকে বয়স্ক সবাই স্কুলে ভিড় জমায়। ইতিমধ্যে খয়রাশোলের বনদফতরের বিট অফিসার গৌতম দাস সহ বেশ কয়েকজন বনদফতরের কর্মী আসেন স্কুলে। পাইথন টিকে উদ্ধার করে নিয়ে যায় বনদফতর। 

বিট অফিসার গৌতম দাস বলেন,পাশেই ঝাড়খন্ড। প্রচুর পাহাড় আছে ওই এলাকায়, বর্ষাকালে পাহাড়ের গা বেয়ে নেমে এসে হিংলো নদীতট ধরে সাপগুলি আসপাশের গ্রাম গুলোতে আশ্রয় নেয় নিজেদের প্রান বাচাতে। তিনি জানান পাইথন টি পুরো সুস্থ আছে। সময় সুযোগ বুঝে পাইথন সাপ টিকে আবার জঙলে ফিরিয়ে দেওয়া হবে।
স্কুলভবনের ভিতর থেকে বিশালাকার পাইথন উদ্ধার, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top