728x90 AdSpace

Latest News

Sunday, 5 August 2018

কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ বিশ্বভারতীর চাইনিজ বিভাগের অধ্যাপকের বিরুদ্ধে



পিয়ালী দাস, বীরভূমঃ ফের বিতর্কে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়। ফেল করানোর ভয় দেখিয়ে ছাত্র ছাত্রীদের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ বিশ্বভারতীর এক অধ্যাপকের বিরুদ্ধে। এবার অভিযোগের তীর বিশ্বভারতী চাইনিজ বিভাগের বিরুদ্ধে। এক ছাত্রীকে ফোনে হুমকি দিয়ে ফেল করানোর ভয় দেখিয়ে কুপ্রস্তাব দেবার অভিযোগ তুললো বিশ্বভারতীর ছাত্রছাত্রীরা। এই মর্মে একটি মোবাইল ভয়েস রেকোডিং বিশ্বভরতীতে ভাইরাল হয়েছে। 

বিশ্বভারতীর চাইনিজ ডিপার্টমেন্ট প্রধান অভিজিৎ ব‍্যানার্জীর বিরুদ্ধে ছাত্রীদের ভয় দেখিয়ে কুপ্রস্তাব দেবার অভিযোগ তুললো বিশ্বভারতীর ছাত্রছাত্রীরা। এই মর্মে বিশ্বভরতীর বিভিন্ন জায়গায় পড়েছে পোস্টার। এমনকি, এই অধ‍্যাপকের কড়া শাস্তির দাবী তোলা হয়েছে পোস্টারে। পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বিশ্বভরতীতে। বিশ্বভরতীর ভারপ্রাপ্ত উপাচার্য সবুজকলি সেন জানান, বিষয় টি নিয়ে তাঁর কিছু জানা নেই, এমনকি তাঁর কাছে কোনো ছাএী চিনা ভবনের অধ্যক্ষের বিরুদ্ধে কুপ্রস্তবের অভিযোগ জানায়নি।তিনি জানান,এইভাবে বিশ্বভারতী জুড়ে পোস্টার লাগিয়ে কারো বিরুদ্ধাচারন করা ঠিক নয়।

এদিকে চিনা ভবনের অধ্যক্ষ অভিজিৎ বন্দোপাধ্যায়ের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কেন ছাএীরা এরকম অভিযোগ নিয়ে এসে পোস্টার দিয়েছে তা ওনার বধ্যোগম্য হচ্ছে না।
কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ বিশ্বভারতীর চাইনিজ বিভাগের অধ্যাপকের বিরুদ্ধে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top