728x90 AdSpace

Latest News

Tuesday, 21 August 2018

লাভপুরে বোমা মেরে ও পরে গুলি করে খুন তৃণমূল নেতা,চাঞ্চল্য



পিয়ালী দাস, বীরভূমঃ আজ অর্থাৎ মঙ্গলবার বীরভূমের লাভপুরে তৃনমূলের প্রস্তাবিত মিটিং এর আগে সোমবার রাতে এক তৃণমূল নেতাকে প্রথমে বোমা মেরে ও পরে গুলি করে খুন করার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়।মৃত তৃণমূল নেতার নাম সাগর শেখ(৩৫)। নানুরের কীর্ণাহার থেকে ফেরার পথে তাঁকে খুন করা হয়। এই ঘটনায় (সিপিআইএম) আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলে দাবি করেছেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আজ লাভপুরের সভায় হাজির হয়েছেন তিনি। তবে জেলার রাজনৈতিক মহল বলছে, তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরেই খুন হয়েছে সাগর শেখ।

সাগর শেখের বাড়ি লাভপুরের ঠিবা গ্রাম পঞ্চায়েতের কাজিপাড়ায়। সোমবার সন্ধ্যায় নানুরের কীর্ণাহার থেকে মেয়ে রোজিয়াকে নিয়ে বাইকে করে বাড়ি ফিরছিল সাগর। সেই সময় বলরামপুর গ্রামের কাছে কুয়ে নদীর বাঁধে তার পথ আটকায় একদল দুষ্কৃতী। মেয়েকে বাইক থেকে দূরে ছুঁড়ে ফেলে দিয়ে সাগর শেখের মুখ লক্ষ্য করে প্রথমে বোমা মারে তারা। এরপর তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়। ঘটনাস্থানেই মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় পুলিশ। দেহটি উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় চলছে পুলিশি টহল।

তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, "সাগর শেখ দলের সক্রিয় কর্মী ছিলেন। সিপিআইএম-এর দুষ্কৃতীরা তাঁকে বোমা মেরে ও গুলি করে খুন করেছে।" যদিও, এই অভিযোগ অস্বীকার করে সিপিআইএম-এর প্রাক্তন সাংসদ তথা জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য রামচন্দ্র ডোম বলেন, " সিপিআইএম-এর কেউ এই ঘটনায় জড়িত নয়। তৃণমূল নিজেদের কোন্দলের দায় আমাদের উপর চাপাতে চাইছে।
লাভপুরে বোমা মেরে ও পরে গুলি করে খুন তৃণমূল নেতা,চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top