728x90 AdSpace

Latest News

Friday, 31 August 2018

বীরভূম পুলিশের সাফল্য, উদ্ধার চুরি যাওয়া প্রায় ৩০০ টি মোবাইল



পিয়ালী দাস,বীরভূমঃ চুরি যাওয়া মোবাইল উদ্ধারে ও মোবাইল চুরি রুখতে বড়সড় সাফল্য পেল বীরভূম পুলিশ। আর এই সাফল্যের মূলে রয়েছে বীরভূম পুলিশের তৈরি করা বিশেষ টিম "অপারেশন প্রাপ্তি"।



গত তিন মাসে প্রায় তিনশোটির মতো মোবাইল উদ্ধার করেছে পুলিশ । মাসখানেক আগে ৫৪ টি মোবাইল সহ তিনজন ঝাড়খণ্ডের বাসিন্দাকে গ্রেফতার করেছে বীরভূম পুলিশ। এদের মধ্যে দুজন নাবালক। এরপর মাস খানেক ধরে তল্লাশি চালিয়ে আরো ৭০ টি মোবাইল উদ্ধার করে পুলিশ। সেগুলিকে আজ উপযুক্ত প্রমান সহকারে অভিযোগকারীদের হাতে তুলে দেওয়া হয়। চুরি যাওয়া একের পর এক মোবাইল উদ্ধারকে পুলিশের বড় সাফল্য বলেই মনে করছে সাধারণ মানুষ। 



পুলিশ সুপার কুনাল আগ্রয়াল জানিয়েছেন, এখনকার দিনে মোবাইল শুধু আর মোবাইল নয়, মোবাইল এখনকার দিনে মানুষের জীবনের সাথে বিশেষ ভাবে জড়িয়ে রয়েছে । তাই মোবাইল উদ্ধারের জন্য আমরা এই বিশেষ টিম গঠন করেছি, আগামী দিনেও এর মাধ্যমে আমরা বড় সাফল্য পাবো বলে মনে করছি।

বিশেষ করে বাসট্যান্ড ,রেলস্টেশন বা কোন বড় মন্দির। যেখানে মানুষের জনসমাগম বেশি হয় সেই সমস্ত জায়গায় মানুষের ভিড়ের মধ্যে ঢুকে পড়ে এই ধরনের চোরেরা। তারপর একের পর এক মোবাইল চুরি করে যায় তারা । আর এই কাজে ব্যবহার করা হয় বিশেষ করে বাচ্চা ছেলেদের! কারণ বাচ্চাদের উপর দুর্বলতা থাকে অনেকেরই, সন্দেহ কম করা হয় বাচ্চাদের। আর এরই সুযোগ নেয় এই সমস্ত দুষ্কৃতিরা।

পুলিশ সুপারের দাবি অপারেশন প্রাপ্তির টিম যেভাবে কাজ করছে তাতে মোবাইল চুরি অনেকটাই বন্ধ হবে, ধরা পড়ে যাওয়ার ভয়েও মোবাইল চুরি করতে ভয় পাবে চোরেরা।
বীরভূম পুলিশের সাফল্য, উদ্ধার চুরি যাওয়া প্রায় ৩০০ টি মোবাইল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top