728x90 AdSpace

Latest News

Thursday, 2 August 2018

হাসপাতালের বাথরুম থেকে নিখোঁজ ৭৫ বছর বয়সী বৃদ্ধ রোগী, উদাসীন কর্তৃপক্ষ



পিয়ালী দাস,বীরভূমঃ সিউড়ি সদর হাসপাতাল থেকে ৭৫ বছরের এক বৃদ্ধ রোগী নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ রোগী নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনার দায় এড়িয়ে রোগীর পরিবারকে পুলিশে জানানোর পরামর্শ দিয়েছে। 

নিখোঁজ রোগীর নাম দুলাল মন্ডল। বীরভূমের নাদড়া গ্রামের বাসিন্দা। দুলাল মণ্ডলের ছেলে মন্টূ মণ্ডল জানিয়েছেন, তার বাবা মানসিক অবসাদে ভুগছিলেন। সম্প্রতি নিজের বাড়িতেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বাড়ির লোক বিষয়টি বুঝতে পেরে গত মঙ্গলবার সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করেন দুলাল বাবুকে। দুদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ভোর তিনটে পনেরো নাগাদ বাথরুমে যান দুলাল বাবু। তার ছেলে মণ্টূ মন্ডল বাথরুম অবধি পৌঁছে দেন তাকে। কিন্তু বেরোতে দেরি হওয়ায় সন্দেহ হয় ছেলের। বাথরুমের ভেতর গিয়ে দেখতে পান যে বাবা নেই। এরপরই খোঁজাখুঁজি শুরু করে ছেলে ও আত্মীয়রা। নিখোঁজের বিষয়টি সঙ্গে সঙ্গে জানানো হয় হাসপাতাল কর্তৃপক্ষকে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ দায়ী এড়িয়ে থানায় যেতে বলেন মন্টু বাবুকে। 

মন্টু বাবুর প্রশ্ন কিভাবে এত সিকুরিটি এড়িয়ে হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে গেল তার বাবা। সাধারণ মানুষ যেখানে হাসপাতালে দরকারি কাজে এসেও সিকিউরিটি চেকিং পেরিয়ে ওপরে উঠতে পারেনা। সেখানে একজন অসুস্থ মানুষ রাত্রি তিনটে পনেরয় কিভাবে বেরিয়ে গেল হাসপাতাল থেকে। এই মর্মে হাসপাতাল সুপারকে একটি লিখিত অভিযোগ দিয়েছেন দুলাল মন্ডলের পরিবার। পাশাপাশি সিউড়ি থানাতেও লিখিতভাবে অভিযোগ জানিয়েছেন তারা ।
হাসপাতালের বাথরুম থেকে নিখোঁজ ৭৫ বছর বয়সী বৃদ্ধ রোগী, উদাসীন কর্তৃপক্ষ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top