728x90 AdSpace

Latest News

Tuesday, 10 July 2018

মঙ্গলকোটে সম্পত্তির লোভে বৃদ্ধ বাবাকে পিটিয়ে মারল ছোট ছেলে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমানঃসম্পত্তির জন্য ৭৮ বছরের বৃদ্ধ বাবাকে পিটিয়ে মারল ছেলে। চাঞ্চল্যকর ও মর্মান্তিক এই ঘটনা ঘটেছে পুর্ব বর্ধমানের মঙ্গলকোট থানার কামারপাড়া শুকপুকুর এলাকায়। মৃতের নাম বিদেশী দাস (৭৮)। অভিযুক্ত ছোট ছেলের নাম প্রশান্ত দাস। এই ঘটনার পরই সে বাড়ি ছেড়ে পালিয়ে গেলেও পরিবার সূত্রে জানা গেছে, বাবাকে রাগের মাথায় পিটিয়ে মারার পর অনুশোচনায় সে শ্বশুরবাড়ি চলে যায় পাশের গ্রামে। সেখানে সে বিষ খেয়ে আত্মহত্যারও চেষ্টা করে বলে জানা গেছে।
মৃতের বড় ছেলে সুশান্ত দাস জানিয়েছেন, ক্ষেতমজুর পরিবার বিদেশী দাসের দুই ছেলে ও তিন মেয়ে। মেয়েদের বিয়ে হয়ে গেছে। বড় ছেলে সুশান্ত দাস দেড় কাঠা জমির ওপর থাকা পুরনো বাড়ির পাশেই তিনি নিজে ঘর করে নিয়েছে। সম্প্রতি বিদেশীবাবু রাজ্য সরকারের বাংলা আবাস যোজনায় ঘর তৈরী করেন। বড় ছেলে নিজে বাড়ি করে নেবার পর থেকেই ছোটছেলে বাবাকে পুরনো বাড়ির জায়গা লিখে দিতে চাপ দিচ্ছিল। বিদেশীবাবু তার মৃত্যুর পর ছোট ছেলের নামেই করে দিতে চেয়েছিলেন। কিন্তু নাছোড়বান্দা ছেলে এখনই তা করে দিতে বলে। তা নিয়েই অশান্তি শুরু হয়। এর জেরে গত বুধবার প্রশান্ত বাঁশ, লাঠি দিয়ে বেধড়ক মারধোর করে বাবাকে। তার হাত ও কোমড় ভেঙ্গে যায়। 

আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে মঙ্গলকোটের নতুনহাট স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। সেখান থেকে শুক্রবার বর্ধমান মেডিকেল কলেজে তাকে নিয়ে আসা হলে সোমবার রাতে মৃত্যু হয় তার। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত্যুর আগে বিদেশীবাবু পুলিশকে ছোট ছেলের বিরুদ্ধে এই ঘটনার বিষয়ে বয়ান দিয়ে যান। তার পরিপ্রেক্ষিতে পুলিশ একটি কেস শুরু করেছে।
মঙ্গলকোটে সম্পত্তির লোভে বৃদ্ধ বাবাকে পিটিয়ে মারল ছোট ছেলে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top