728x90 AdSpace

Latest News

Thursday, 12 July 2018

ফের আদিবাসী মহিলা গণ ধর্ষণের স্বীকার বীরভূমে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বীরভূমঃ ফের মহিলা গণধর্ষণের স্বীকার বীরভূম জেলায়। এবারও এক আদিবাসী মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল তিনজনের বিরুদ্ধে। নির্যাতিতা মহিলার বাড়ি মহঃবাজার থানার দুবুনি গ্রাম। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নির্যাতিতা মহিলা গ্রামের কয়েকজন মহিলার সঙ্গে আদিবাসী পাড়ার কাছেই একটি জঙ্গলে পাতা কুড়োতে গিয়ে নিখোঁজ হয়ে যায় মহিলা।পরে অচৈতন্য অবস্থায় তাকে পড়ে থাকতে দেখা যায় ৷  অভিযোগ, বেশ কয়েকজন দুষ্কৃতি মহিলার ওপর শারীরিক অত্যাচার চালিয়েছে। ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। ধৃত যুবকরা হলেন বাবলু সরেন, আনন্দ সরেন এবং বাবুরাম সরেন। এদিকে নির্যাতিতা মহিলার মায়ের দাবি, যাদেরকে ধরা হয়েছে তারা সকলেই তাদের আত্মীয়, ওই যুবকরা এ ধরনের কাজ করতে পারে না। 

যদিও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডাক্তারি রিপোর্টে ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে। নির্যাতিতা সিউড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে ধৃতদের ছেড়ে দেওয়ার দাবি জানায় স্থানীয় আদিবাসী নেতারা। তাদের আরো দাবি পুলিশ তদন্ত করে প্রকৃত দোষীদের গ্রেফতার করুক। ধৃত তিন জনকে এদিন সিউড়ি আদালতে তোলা হয়। বীরভূমের পুলিশ সুপার কুনাল আগ্ররওয়াল জানান, অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।

উল্লেখ্যে , কয়েক দিন আগেই পাঁরুই থানা এলাকাতেও আদিবাসী এক নাবালিকা গণধর্ষণের শিকার হয়। সেই ঘটনায় কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদের পর এ পর্যন্ত ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে ৷ মূল অভিযুক্ত সহ বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ ৷ 
এদিকে একের পর এক গণ ধর্ষণের ঘটনায় রীতিমত আতংকের সাথে চাঞ্চল্য ছড়িয়েছে জেলা জুড়ে। 
ফের আদিবাসী মহিলা গণ ধর্ষণের স্বীকার বীরভূমে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top