728x90 AdSpace

Latest News

Tuesday, 31 July 2018

অবৈধ সম্পর্কের কথা জেনে যাওয়ায় স্ত্রীর হাতে খুন স্বামী

ফোকাস বেঙ্গল ডেস্ক,শিলিগুড়িঃ স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা স্বামী জেনে যাওয়ায় খুন হতে হল স্বামীকে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ি এলাকায়। পুলিশ এই ঘটনায় স্ত্রী পূরবী ভৌমিককে গ্রেফাতার করেছে। পুলিশি জেরায় খুনের কথা স্বীকারও করেছে স্ত্রী। 


জানা গেছে, শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ি থেকে বেশ কিছুদিন আগে নিখোঁজ হয়েছিল নিতাই ভৌমিক নামে এক ব‍্যক্তি। চলতি মাসের ২২ তারিখে ভৌমিক পরিবারের পক্ষে থানায় একটি মিসিং ডায়েরি দায়ের করা হয়। যদিও ডায়রি করার দশ দিন আগে থেকেই নিতাই ভৌমিকের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এনজেপি থানার পুলিশের তৎপরতায় চলতি মাসের ২৭ তারিখে বাড়ির পাশের জঙ্গল থেকে পরিবারের কর্তা নিতাই ভৌমিক এর পচা গলা মৃত দেহ উদ্ধার করে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

 অন্যদিকে,২২ তারিখে মিসিং ডায়েরি হবার পর থেকেই নিখোঁজ হয়ে গিয়েছিল নিতাই ভৌমিকের স্ত্রী পূরবী ভৌমিক। তখন থেকেই প্রতিবেশীদের মধ্যে সন্দেহ দানা বেঁধেছিল পূরবীকে নিয়ে। ইতিমধ্যে পুলিশ নিতাই ভৌমিকের খোঁজে তল্লাসি চালাতে গিয়ে ভৌমিক পরিবারের বাড়ির কাছেই জঙ্গল থেকে উদ্ধার করে বস্তাবন্দি নিতাই ভৌমিকের দেহ। দেহ উদ্ধারের কয়েক দিন পর পুলিশ খোঁজ পায় পূরবী ভৌমিকের। তাকে থানায় ডাকা হয় জিজ্ঞাসাবাদের জন্য। এরপর জেরার মুখে পূরবী ভৌমিক স্বীকার করেন যে, সে এবং তার দুই সঙ্গী মিলে স্বামীকে খুন করে বস্তাবন্দি অবস্থায় পাশের জঙ্গলে ফেলে দিয়েছিলেন। গ্রেফতার করা হয় পুরবীকে।

 
পুলিশ সূত্রে জানা গেছে, জেরায় পূরবী ভৌমিক স্বীকার করেছে, বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলেছিলেন স্বামী, আর তা নিয়েই চলত নানা রকম পারিবারিক অশান্তি, তার জেরেই খুন করে মুখ বন্দ করতে হয়েছে নিতাই ভৌমিকের। তবে তদন্ত সাপেক্ষে এখনো বাকি দু জন পুরুষের নাম জানানো সম্ভব নয়। তাদের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিশ। 

এদিকে মৃতদেহ সনাক্ত করা যায় নি বলে এতদিন ময়না তদন্ত করা যায়নি। তবে পূরবী ভৌমিকের বয়ানের উপর নির্ভর করে আজ সম্পূর্ন বিষয় পরিষ্কার হয়েছে যে, যে দেহটি পুলিশ উদ্ধার করেছে তা নিতাই ভৌমিকেরই।
অবৈধ সম্পর্কের কথা জেনে যাওয়ায় স্ত্রীর হাতে খুন স্বামী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top