728x90 AdSpace

Latest News

Saturday, 14 July 2018

অফিস টাইমে এবং বাড়তি ৬ জোরা ট্রেনের দাবিতে কাটোয়া স্টেশন ম্যানেজারকে ডেপুটেশন নিত্যযাত্রীদের



ফোকাস বেঙ্গল ডেস্ক,কাটোয়াঃ কাটোয়া-বর্ধমান ও কাটোয়া-আহমদপুর রেল রুটে অবিলম্বে ছয় জোরা করে ট্রেন চালানোর দাবি নিয়ে শনিবার কাটোয়া রেল স্টেশন ম্যানেজারের মাধ্যমে পূর্ব রেলের হাওড়া ডিভিশনাল মানেজারকে স্মারকলিপি পাঠাল এই দুই রেলপথের নিত্যযাত্রীরা। 

নিত্যযাত্রী কমিটির আহ্বায়ক রবীন্দ্রনাথ পাল জানান, বর্ধমান ও বীরভূম জেলাবাসীর দীর্ঘ দিনের দাবি মেনে রেল কতৃপক্ষ দুটি শাখাতেই গেজ পরিবর্তন করে ব্রডগেজ করেছে। সাত মাস অতিক্রান্ত হয়ে গেলেও কিন্তু তার কোন সুফল সাধারন যাত্রীরা পাচ্ছেন না। দিনের মধ্যে অপ্রয়োজনীয় সময়ে এই দুই শাখাতেই এক জোরা করে ট্রেন চলাচলের ফলে প্রতিদিন চরম ভোগান্তির স্বীকার হচ্ছেন নিত্যযাত্রীরা। সকাল-সন্ধ্যায় কোন ট্রেন নেই এই দুই শাখাতে। ফলে রেল লাইন থাকলেও,ট্রেন না থাকায় অফিস টাইমে বেশি ভাড়া দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন হাজার হাজার ছাত্র ছাত্রী, রোগী এমনকি অফিস যাত্রীদের যাতায়াত করতে হচ্ছে বাসে। তিনি জানান, ১৪ আগস্টের মধ্যে অর্থাৎ আগামী ১ মাসের মধ্যে রেল কতৃপক্ষ যদি এবিষয়ে পদক্ষেপ না করে তাহলে নিত্যযাত্রীরা আরও বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হবেন। 


কাটোয়া-বর্ধমান শাখার নিত্যযাত্রী সানি আজাদ জানালেন, ৬ জোরা ট্রেনের দাবি ছারাও এদিন কাটোয়া-আহমদপুর লাইনের পূর্ণাঙ্গ টাইম টেবিল প্রকাশ এবং ৭ নং প্লাটফর্মের দিকে টিকিট কাউন্টার দ্রুত চালু করার দাবিও জানানো হয়েছে। 
অফিস টাইমে এবং বাড়তি ৬ জোরা ট্রেনের দাবিতে কাটোয়া স্টেশন ম্যানেজারকে ডেপুটেশন নিত্যযাত্রীদের
  • Title : অফিস টাইমে এবং বাড়তি ৬ জোরা ট্রেনের দাবিতে কাটোয়া স্টেশন ম্যানেজারকে ডেপুটেশন নিত্যযাত্রীদের
  • Posted by :
  • Date : July 14, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top