728x90 AdSpace

Latest News

Monday, 2 July 2018

গর্ভবতী দিদির পেটে লাথি ভাইয়ের,উত্তেজনা সিউড়িতে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বীরভূমঃ বিয়ের পর কেন বাপের বাড়ি আসবে এই আজুহাতে গর্ভবতী দিদির পেটে ভাই লাথি মাড়ায় উত্তেজনা ছড়াল সিউড়ি থানার অন্তর্গত তালবোনা গ্রামে। ভাইয়ের মারে অসুস্থ আমিনা বিবিকে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করতে হয়। আমিনা বিবির অভিযোগের ভিত্তিতে সিউড়ি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে।    

জানা গেছে,সিউড়ি থানার অন্তর্গত লালকুঠি পাড়ার বাসিন্দা আমিনা বিবি ৭ মাসের গর্ভবতী। গত ২৯ তারিখ শ্বশুরবাড়ি থেকে সিউড়ি থানার অন্তর্গত তালবোনা গ্রামে বাপের বাড়িতে ঘুরতে যায় সে। অভিযোগ, বাড়ি ঢুকতে না ঢুকতেই তার ভাই তাকে বলে শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি এলি কেন? বিয়ে হয়ে যাওয়ার পর এই বাড়িতে আসার আর কোন অধিকার নেই তোর । এই মনোভাবের বিষয়ে ভাইয়ের কাছে আমিনা বিবি জানতে চাওয়ায় বেধড়ক মারধর শুরু করে ওই মহিলাকে। গর্ভবতী মহিলা হওয়া সত্ত্বেও হাত-পা বেঁধে পেটে লাথি মারা হয়, চিৎকার করতে থাকলে হাতের আঙুল ভেঙে দেওয়া হয়। হাত ভেঙ্গে দেওয়ারও চেষ্টা হয় বলে অভিযোগ। তার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। তাকে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

কিছুটা সুস্থ হওয়ার পর গতকাল সন্ধ্যা নাগাদ সিউড়ি থানায় ভাইয়ের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।  ভাই এর মারধরের পরিমাণ এতটাই যে ক্যামেরার সামনে কথা বলতেও ভয় পাচ্ছেন ওই মহিলা । ঘটনার কড়া শাস্তির দাবি করেছে ওই মহিলা। এদিকে এই ঘটনার পরই অভিযুক্ত পলাতক বলে পুলিশ সূত্রে জানা গেছে। 
গর্ভবতী দিদির পেটে লাথি ভাইয়ের,উত্তেজনা সিউড়িতে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top