728x90 AdSpace

Latest News

Wednesday, 11 July 2018

লরির ধাক্কায় ছাত্রী মৃত্যুকে কেন্দ্র করে অগ্নিগর্ভ কামারপুকুর কলেজ মোড়



ফোকাস বেঙ্গল ডেস্ক,আরামবাগঃ টিউশন পড়ে বাড়ি ফেরার পথে লরির চাকায় পিষ্ট হয়ে মারা গেল একাদশ শ্রেণীর এক ছাত্রী। সঙ্গে থাকা দুই বান্ধবী পড়ে গিয়ে এই ঘটনায় জখম হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে পাঠায়। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল দশটা নাগাদ হুগলীর গোঘাটের কামারপুকুর - জয়রামবাটি রূটে কামারপুকুর কলেজ মোড় এলাকায়।মৃতা ছাত্রীর নাম অর্পিতা পাল(১৬)। বাড়ি ওই এলাকার আনুড়ে। সে আনুড় উচ্চ বালিকা বিদ্যালয়ের একাদশ শ্রেণীর কলা বিভাগের ছাত্রী ছিল।

দুর্ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা ঘাতক লরিটিকে আটকে ভাঙচুর চালায়।পরে লরির চালক ও অপর এক কর্মীকে নামিয়ে বেধড়ক গণ পিটুনি দেয়।এর পরেই তারা পথ অবরোধে সামিল হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। উত্তেজিত জনতা পুলিশ কে ঘিরেই বিক্ষোভ দেখাতে শুরু করে। পুলিশের সামনেই লরিটিতে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মত ঐ ছাত্রী টিউশন পড়ার জন্য কামারপুকুর চটি তে যায়। এদিন দশটা নাগাদ অর্পিতা এবং তার দুই বান্ধবী বাড়ি ফেরার সময় কামারপুকুর কলেজ মোড়ের কাছে একটি দশ চাকা লরি দ্রুতগতিতে সাইকেলের পিছনে ধাক্কা মারে। ফলে তার দুই বান্ধবী ছিটকে পড়ে এবং সে লরির চাকার পিছনে পড়ে পিষ্ট হয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রক্তে ভিজে যায় রাস্তা। তার দুই বান্ধবীকে কামারপুকুর প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।


এদিকে, ঘটনার পর এলাকার পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। পুলিশের সামনেই উত্তেজিত জনতা লরিতে আগুন ধরিয়ে দেয়। পুলিশ আগুন নেভানোর চেষ্টা করলে বাধা দেয় উত্তেজিত জনতা। অসহায় হয়ে পড়ে গোঘাট থানার পুলিশ। দাউ দাউ করে জ্বলতে থাকে লরিটি। খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন এসে এবং আগুন নেভানোর চেষ্টা করে । প্রায় দু ঘন্টা অবরুদ্ধ হয়ে যায় কামারপুকুর- জয়রামবাটি রাস্তা। পরিস্থিতি সামাল দিতে আরামবাগের এসডিপিও কৃশানু রায় বিশাল পুলিশ ও র‍্যাফ বাহিনী নিয়ে এলাকায় হাজির হন। চলে দফায় দফায় পথ অবরোধ। বিক্ষোভ দেখানো হয় কামারপুকুর কলেজ মোড়, কামারপুকুর চটি এবং কামারপুকুর হাসপাতালেও। এদিকে পুলিশও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দফায়-দফায় নির্বিচারে লাঠিচার্জ করে বলে অভিযোগ। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কয়েকজনকে আটক করা হয়। ঘন্টা দুয়েক পর যান চলাচল স্বাভাবিক হয়।
লরির ধাক্কায় ছাত্রী মৃত্যুকে কেন্দ্র করে অগ্নিগর্ভ কামারপুকুর কলেজ মোড়
  • Title : লরির ধাক্কায় ছাত্রী মৃত্যুকে কেন্দ্র করে অগ্নিগর্ভ কামারপুকুর কলেজ মোড়
  • Posted by :
  • Date : July 11, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top