728x90 AdSpace

Latest News

Monday, 16 July 2018

চাকরি করে দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার দুই সরকারি কর্মী



পিয়ালী দাস,বীরভূমঃ চাকরি করে দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার দুজন সরকারি কর্মী। ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়িতে। ধৃতদের সিউড়ি আদালতে তোলা হলে বিচারক পুলিশি হেফাজতের নির্দেশ দেন।



পুলিশ ও আদালত সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তিরা হলেন জার্মান মুরমু তিনি সিউড়িতে সেচ দপ্তরের করণিক পদে কর্মরত এবং অপরজন হলেন বাসুদেব মাল তিনি বীরভূম জেলা শিক্ষা দপ্তরের কর্মী বর্তমানে সিউড়িতে কর্মরত। তাদের বিরুদ্ধে অভিযোগ, সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে বহু মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার। দুজন মিলেই ষড়যন্ত্র করে বীরভূম জেলার বহু মানুষের কাছ থেকে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছিল বলে অভিযোগ। এদের মধ্যে দুবরাজপুর থানা এলাকার পছিয়াড়া গ্রামের বাসিন্দা মোহাম্মদ নাসিব সিউড়ি থানায় এই দুজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। আর তার পরিপ্রেক্ষিতেই পুলিশ ওই দুজনকে থেকে গ্রেপ্তার করে। রবিবার রাত্রে সিউড়ি সেচ দপ্তরের কলোনির কোয়াটার থেকে দুজনকে গ্রেফতার করে সিউড়ি থানার পুলিশ। ধৃতদের বিরুদ্ধে দুর্নীতি দমন আইনে ভারতীয় দন্ডবিধির ৭/৮/১৩(২) ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। দুইজনকে সোমবার সিউড়ি আদালতে পেশ করে ৭ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানালে জেলা আদালতের বিচারক পার্থসারথি সেন তিন দিনের পুলিশি হেফাজত মঞ্জুর করেন। 

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের একজনের বাড়ি থেকে কিছু নগদ টাকা ও বহু চাকরির প্রার্থীর দরখাস্ত উদ্ধার করেছে পুলিশ । সিউড়ি আদালতের ভারপ্রাপ্ত সহকারী আইনজীবী তপন গোস্বামী বলেন, টাকার বিনিময়ে চাকরির দেওয়ার নাম করে প্রতারণা করার অভিযোগে দুই সরকারি কর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে। তাদের আদালতে তোলা হলে বিচারক পুলিশি হেফাজত মঞ্জুর করেন।
চাকরি করে দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার দুই সরকারি কর্মী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top