728x90 AdSpace

Latest News

Wednesday, 11 July 2018

রাজ্যে প্রথম 'গ্ল্যামনেশন' এর মঞ্চে তৃতীয় লিঙ্গের মডেলদের রাম্প ওয়াক



ফোকাস বেঙ্গল ওয়েব ডেস্কঃ এস আর গ্ল্যামার এন্টারটেইনমেন্ট এবং এস বি এন্টারটেইনমেন্ট এর যৌথ উদ্যোগে আয়োজিত হল ফ্যাশন ডিজাইনার শো 'গ্ল্যামনেশন সিজন-৩'। বহরমপুর রবীন্দ্র সদনে আয়োজিত এই শো-এর মুখ্য আকর্ষণ ছিল তৃতীয় লিঙ্গ ক্যাটেগরির ৭ জন মডেলের অংশগ্রহণ। 

আয়োজক সংস্থার অন্যতম কর্নাধার রিমেলি সাহা জানিয়েছেন, এই প্রথম তৃতীয় লিঙ্গ ক্যাটেগরির ৭ জন মডেল এই মঞ্চে তাদের প্রতিভার বিচ্ছুরণ ঘটালেন। রিমেলি জানিয়েছেন, এই প্রয়াস রাজ্যের মধ্যেও প্রথম। বিজয় বিশ্বাস,প্রলয় দত্ত,মণ্টী অধিকারী, মহঃ বাবন ইসলাম, দেবাশীষ সাহা এবং সুভজিত ঘোষ এই সাত জন মডেল ইভেন্টের অন্যান্য অংশগ্রহণকারী পেশাদার মডেলদের সঙ্গে পাল্লা দিয়ে সমান তালে দর্শকদের হাততালি কুড়িয়েছেন। তিনি জানিয়েছেন, এই শো-এর প্রথম এবং প্রাথমিক লক্ষই হল উঠতি ফ্যাশন ডিজাইনারদের উতসাহিত করে আগামী দিনে আরও ভাল ভাবে প্রতিষ্ঠা অর্জনের রাস্তা তৈরি করে দেওয়া।




আয়োজক সংস্থার পক্ষে সুজয় প্রামানিক জানান, গ্ল্যামনেশন সিজন-৩ এর প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টলিউডের প্রখ্যাত অভিনেতা প্রদীপ ভট্টাচার্য এবং 'মিস বেঙ্গল' খেতাব জয়ী সপ্তমী ব্যানার্জি। সুজয় বাবু জানান, প্রতি বছরই গ্ল্যামনেশন এর মঞ্চে কিছু অভিনবত্ব আনার চেষ্টা করেন তারা। অভিজ্ঞ ও প্রতিষ্ঠিত ফ্যাশন ডিজাইনারদের পাশাপাশি নতুন, উঠতি প্রতিভাবান মডেল এবং ডিজাইনারদের সুপ্ত প্রতিভার প্রকাশ এবং তাদের আরও বেশি পরিচিতির লক্ষ্যে এই মঞ্চের আয়োজন করা হয়।

এই মঞ্চে নিজেদের উপস্থাপিত করেছে যে সমস্ত ডিজাইনার সংস্থা তারা হল ম্যাডিস যার উপস্থাপক মনীষা দেবনাথ, পল্লব কুতিয়ার - উপস্থাপক পল্লব ব্যানার্জি এবং এছারাও ছিলেন বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার শর্মিষ্ঠা মণ্ডল, সেখ বদিউদ্দিন, ডুরান দাস ও সৌরভ সিং।

রাজ্যে প্রথম 'গ্ল্যামনেশন' এর মঞ্চে তৃতীয় লিঙ্গের মডেলদের রাম্প ওয়াক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top