728x90 AdSpace

Latest News

Monday, 23 July 2018

বর্ধমানে ভারতীয় রেডক্রস সোসাইটির উদ্যোগে সেমিনার



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ ভারতীয় রেডক্রস সোসাইটির পূর্ব বর্ধমান জেলা শাখার উদ্যোগে বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে সোমবার একটি পুরস্কার বিতরণী,শংসাপত্র ও স্মারক প্রদান এবং সেমিনার আয়োজিত হল। এদিন সারা বছর ধরে রেডক্রসের সমাজসেবা মূলক কাজের সঙ্গে যে সমস্ত সংস্থা পাশে থেকে সহযোগিতা করেছে তাদের সম্মানিত করা হয়। এদিন অন্যান্য রক্তদাতা ও রক্তদানে সহযোগী সংস্থাদের সঙ্গে বর্ধমান সহযোদ্ধা সংস্থাকেও সম্মানিত করা হয়। 

বর্ধমান সহযোদ্ধা নামক সামাজিক সংস্থার সম্পাদক সোমনাথ ভট্টাচার্য্যর হাতে স্মারক ও শংসাপত্র তুলে দেন পূর্ব বর্ধমান জেলার সমাজ কল্যান দপ্তরের আধিকারিক । বর্ধমান সহযোদ্ধার সম্পাদক সোমনাথ ভট্টাচার্য্য জানান,সারা বছর এই সংস্থা তাদের সীমিত সাধ্যের মধ্যে মানুষের পাশে থাকার চেষ্টা করে। রেডক্রশের এদিনের এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে সংস্থার সঙ্গে যুক্ত সকলেই আরো অনুপ্রাণিত হলেন। আগামী দিনে চেষ্টা থাকবে এইরকম আরও সমাজ সেবা মূলক কাজে ব্রতী হবার।

এদিনের সভায় বিশিষ্ট মানুষের মধ্যে উপস্থিত ছিলেন,রেডক্রসের চেয়ারম্যান তথা পূর্ব বর্ধমান জেলার জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব, সম্পাদক কমল ঘোষ, জেলা আইনী পরিষেবা কর্তৃপক্ষের সচিব জয়প্রকাশ সিংহ প্রমুখ। অনুষ্টানের দ্বিতীয় ভাগে জয়প্রকাশ বাবু পক্স আইন সম্পর্কে বিভিন্ন বিদ্যালয়ে অংশগ্রহণ কারী ছাত্র ছাত্রী ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের সামনে বিস্তারিত আলোচনা করেন।
বর্ধমানে ভারতীয় রেডক্রস সোসাইটির উদ্যোগে সেমিনার
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top