728x90 AdSpace

Latest News

Tuesday, 17 July 2018

দামোদরে তলিয়ে যাওয়া ছাত্রের দেহ উদ্ধার


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারীঃ স্কুলে যাবার নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ায় স্কুলে না গিয়ে ৫ বন্ধু মিলে চলে গিয়েছিল দামোদরে স্নান করতে। আর সেখানেই চার বন্ধু বেঁচে ফিরলেও একজন তলিয়ে গেল জলে।নিখোঁজ ছাত্রের খোঁজে সোমবার বিকাল থেকেই শুরু হয় তল্লাশি। সোমবার গভীর রাতে উদ্ধার হয় বড়শুল বিএম হাইস্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্র সুদীপ্ত রায়ের (১৭)দেহ। সুদীপ্তর বাড়ি মেমারীর করন্দায়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার সুদীপ্ত বাড়ি থেকে বেড়িয়েছিল স্কুল যাবার জন্য। কিন্তু স্কুলে পৌঁছাতে দেরী হওয়ায় আরও ৪ বন্ধু সহ সুদীপ্তরা চলে যায় দামোদরের পাল্লার সাড়ে পাঁচ নম্বর ঘাটে।সেখানে ৫ বন্ধু মিলেই দামোদরে নামে স্নান করতে। এক বন্ধু কিছুক্ষণ পর পাড়ে উঠে আসে। এরপরই বাকি ৪ বন্ধুকে সে জলে হাবুডুবু খেতে দেখে। তাদের বাঁচাতে পাড়ে থাকা নৌকা বাঁধার একটি দড়ি সে ছুঁড়ে দেয় জলে। সেই দড়ি ধরে বাকি ৩জন কোনোরকমে পাড়ে উঠে আসতে পারলেও তলিয়ে যায় সুদীপ্ত। তার খোঁজে সোমবার বিকাল থেকেই শুরু হয় তল্লাশি। পরে সোমবার গভীর রাতে পাল্লার সাড়ে পাঁচ নম্বর ঘাটের কাছেই তার মৃতদেহ উদ্ধার হয়।
মৃত ছাত্রের পরিবারের দাবী, বেপরোয়া ভাবে দামোদরে বালি তোলার জন্যই জায়গায় জায়গায় তৈরী হয়েছে মরণকূপ। সেই মরণকূপে পড়ে গিয়েই প্রাণ হারিয়েছে সুদীপ্ত। সুদীপ্তের মৃত্যুর ঘটনায় গোটা এলাকায় তীব্র শোকের ছায়া নেমে এসেছে।
দামোদরে তলিয়ে যাওয়া ছাত্রের দেহ উদ্ধার
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top