728x90 AdSpace

Latest News

Sunday, 15 July 2018

প্রথমে প্রেমে প্রত্যাখ্যাত পরে প্রেমিকা ও তার নতুন সঙ্গীর হাতে মারধর, অপমানে আত্মঘাতী দ্বিতীয় বর্ষের ছাত্র



পিয়ালী দাস, বীরভূমঃ প্রথমে প্রেমিকার কাছ থেকে প্রেমে প্রত্যাখ্যান,পরে প্রেমিকা ও তার নতুন পুরুষ সঙ্গীর হাতে ব্যাপক মারধর। অপমানে আত্মঘাতী বছর ২১-এর সাঁইথিয়া অভেদানন্দ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। মৃত ছাত্রের নাম সজল দাস। বাড়ি সিউড়ি থানার অন্তর্গত মাঝিগ্রামে। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, পাঁচ বছর ধরে সিউড়ি থানার অন্তর্গত মাঝিগ্রামের সজল দাসের সাথে প্রেমের সম্পর্ক ছিল সিউড়ি থানা এলাকার ইকরা গ্রামের প্রিয়াঙ্কা মাহারার। বাড়ি থেকেও এই সম্পর্কের বিষয়ে সবকিছুই জানাজানি হয়েছিল সজলের। বিয়ের কথাও চলছিল তাদের মধ্যে। কিন্তু সবকিছুই ওলট-পালট হয়ে যায় গতকাল। সজলকে ফোন করে ডেকে পাঠায় প্রিয়াঙ্কা । এরপরই প্রিয়াঙ্কা সজল কে জানিয়ে দেয় যে তার সাথে আর সম্পর্ক রাখা সম্ভব নয়, সে অন্য ছেলেকে ভালোবাসে। তার নাম সৌরভ মাহারা। এরপরই দুজনের মধ্যে বাকবিতণ্ডা বেধে যায়। দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে  প্রিয়াংকা ও তার নতুন প্রেমিক সৌরভ দুজন মিলে সজলকে ব্যাপক মারধর করে । এমনকি প্রয়াঙ্কার হয়ে সৌরভ তার নতুন প্রেমিকাকে ছেড়ে দেওয়ার কথা বলে। সজল তাদেরকে জানায়, তাদের দুজনের এতদিনের সম্পর্কের ইতি এইভাবে হতে পারে না। সজল প্রিয়াঙ্কে বলে তার জন্য সে সব কিছু ত্যাগ করেছে , নিজের বাড়িতে এই সম্পর্ক মেনে না নেওয়া সত্বেও জোর করে মানিয়েছে। তার ক্ষমতার বাইরে গিয়ে বিভিন্ন সময় নানান জিনিস কিনে দিয়েছে প্রিয়াঙ্কার আবদার মেটাতে। তাই এইভাবে তাকে ছেড়ে যেতে পারে না সে। সজল প্রিয়াঙ্কার উদ্দেশ্যে এও বলে যে ডায়েরিতে এসব কিছু কথার উল্লেখ রয়েছে। কিন্তু প্রিয়াঙ্কা কোন কিছু কথা না শুনেই সজলকে ছেড়ে সৌরভের হাত ধরে সেখান থেকে চলে যায়। 


এর পর বাড়ি ফিরে আসে সজল। বাড়িতে কি বলবে এই ভেবে কাউকে কিছুই বলতে পারেনি সে। মানসিক অবসাদ আর চরম অপমানের হাত থেকে বাঁচতে বিষ খেয়েছে সজল, বলে পরিবারের দাবি। বিষ খাওয়ার পরেই নিজের দাদাকে ফোন করে সমস্ত ঘটনার কথা জানিয়ে দেয় সজল। এরপর বাড়ির লোক তড়িঘড়ি সজলকে নিয়ে সিউড়ি সদর হাসপাতালে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


মৃতের পরিবারের এবং দাদার অভিযোগ স্বতঃপ্রণোদিত ভাবে সব কিছু জানা সত্ত্বেও তার ভাইকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে ওই মেয়ে আর তার নতুন বন্ধু সৌরভ । তাদের কঠোর শাস্তির দাবি করেছেন তারা। সিউড়ি থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সমস্ত দিক মাথায় রেখে তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিশ।
প্রথমে প্রেমে প্রত্যাখ্যাত পরে প্রেমিকা ও তার নতুন সঙ্গীর হাতে মারধর, অপমানে আত্মঘাতী দ্বিতীয় বর্ষের ছাত্র
  • Title : প্রথমে প্রেমে প্রত্যাখ্যাত পরে প্রেমিকা ও তার নতুন সঙ্গীর হাতে মারধর, অপমানে আত্মঘাতী দ্বিতীয় বর্ষের ছাত্র
  • Posted by :
  • Date : July 15, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top