728x90 AdSpace

Latest News

Friday, 20 July 2018

ফের দামোদরে স্নান করতে নেমে ডুবে মৃত্যু দুই কিশোরের


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমানঃ ফের দামোদরে বন্ধুদের সঙ্গে ফুর্তি করতে গিয়ে জলে নেমে ডুবে মৃত্যু হল দুই কিশোরের। মৃতদের নাম সেখ আরিফ ওরফে বিকি (১৬) এবং ছোট্টু তুরী (২০)। বাড়ি বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা বাথান পাড়া এলাকায়। শুক্রবার সকালে দামোদরের চরমানা এলাকায় তাদের মৃতদেহ ভেসে থাকতে দেখেন স্থানীয় মানুষজন। পরে বর্ধমান থানা এবং খন্ডঘোষ থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে।
পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার প্রায় ১০ জন বন্ধু চরমানা এলাকায় স্নান করতে যায়। সেখানেই ২জনকে ডুবে যেতে দেখে এক বন্ধু তাদের বাঁচাতে এগিয়ে যায়। ডুবন্ত একজনকে সে উদ্ধার করতে পারলেও সেই সময় সে নিজেই ডুবে যায়। আর এই ঘটনার পরে ভয়ে বাকিরা বাড়ি ফিরে এলেও ডুবে যাওয়া দুই বন্ধুর বাড়িতে কাউকে কিছু জানায়নি। শুক্রবার সকাল থেকে নিখোঁজদের খোঁজে খোঁজাখুঁজি শুরু হয়। তখনই পাড়ার লোকেরা বিষয়টি জানতে পারেন।

এলাকাবাসী সেখ সেনাপতি জানিয়েছেন, বাথানপাড়ার প্রায় ১০টি ছেলে ফূর্তি করতে দামোদরের চরমানা এলাকায় যায়। সেখানেই ২জন স্নান করতে নেমে ডুবে যেতে থাকে। তাকে বাঁচাতে অন্য একটি ছেলে জলে নেমে তাদের মধ্যে একজনকে বাঁচাতে পারলেও সে নিজেই জলে ডুবে যায়। কিন্তু গোটা ঘটনাটি তারা ভয়ে কাউকে কিছু বলেনি। এদিকে রাতেও ছেলেরা বাড়ি না ফেরায় শুক্রবার সকাল থেকেই শুরু হয় খোঁজাখুঁজি। এই সময় পাড়ার একটি ছেলেকে ধরে জিজ্ঞাসা করলে সে সব ঘটনা বলে। তারপরই এলাকার মানুষ চরমা্নায় গেলে জানতে পারেন দুটি ছেলের মৃতদেহ সকাল থেকেই ভাসতে দেখেছেন এলাকার মানুষ। এরপর খবর পেয়ে বর্ধমান থানা এবং খণ্ডঘোষ থানার পুলিশ গিয়ে দুটি মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে।

উল্লেখ্য, কিছুদিন আগেই বন্ধুদের সঙ্গে দামোদরে স্নান করতে নেমে মৃত্যু হয় মেমারীর করন্দার বাসিন্দা তথা বড়শুল বিএম হাইস্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্র সুদীপ্ত রায়ের। বারবার এই ঘটনায় তীব্র আলোড়ন সৃষ্টি হয়েছে। অন্যদিকে, শুক্রবার সকালের এই ঘটনায় চরমানা এলাকার বাসিন্দারা রীতিমত ক্ষোভ প্রকাশ করেছেন। তাঁরা অভিযোগ করেছেন, চরমানায় ফরেষ্টের অধীনে যে এলাকা রয়েছে সেখানে প্রতিদিনই মদ্যপদের আড্ডা বসছে। ছেলেমেয়েদের অবাধ মেলামেশা চলছে। বারবার স্থানীয় বাসিন্দারা প্রতিবাদ করলেও উল্টে তাদেরই নানান সময়ে হুমকির শিকার হতে হচ্ছে। শশংগা গ্রাম পঞ্চায়েতের নির্বাচিত সদস্য অশোক চৌধুরীর অভিযোগ, ওই কিশোররা দলবদ্ধ হয়ে এসেছিল। তারা চরমানার ফরেষ্ট এলাকায় মদ খায়। তারপরেই স্নান করতে নামে।
ফের দামোদরে স্নান করতে নেমে ডুবে মৃত্যু দুই কিশোরের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top