728x90 AdSpace

Latest News

Sunday, 3 June 2018

প্রকাশ্য দিবালোকে পালসিটে পিস্তল,বোমা নিয়ে যুবকের তাণ্ডব, আহত ৫ পুলিশ সহ ৭

ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারীঃ প্রকাশ্য দিবালোকে জনবহুল এলাকায় হাতে পিস্তল ও বোমা নিয়ে এক যুবকের দাপাদাপিতে ব্যাপক উত্তেজনা ছড়াল মেমারী থানার পালসিট এলাকায়। খবর পেয়ে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করতে গেলে পুলিশ কে লক্ষ্য করেও বোমা ছোঁড়ে ওই দুষ্কৃতি। বোমার আঘাতে ৫জন পুলিশ কর্মী সহ আরও একজন সাধারণ পথচারী আহত হয়েছেন।এমনকি বোমা ছুঁড়তে গিয়ে আহত হয়েছে ওই দুষ্কৃতি নিজেও। পরে বিশাল পুলিশ বাহিনী গিয়ে তাকে গ্রেপ্তার করে। আহতদের মেমারী গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই যুবকের নাম রবি সিং। তার আসল বাড়ি পশ্চিম বর্ধমানের অণ্ডালে। বর্তমানে সে পালসিট এলাকায় তার মামার বাড়িতে থাকছিল।

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই সে নানাভাবে বাজার ও দোকানে গিয়ে শাসাচ্ছিল। এরপর পরশু রাত থেকেই সে এলাকায় আগ্নেয়াস্ত্র ও বোমা নিয়ে ঘোরাফেরা করতে থাকে। রবিবার সকাল থেকেই ফের সে হাতে পিস্তল এবং বোমা নিয়ে ঘুরতে থাকে। পরশু থেকেই পুলিশ তাকে ধরার চেষ্টা করার পর রবিবার সকালে এলাকার মানুষের কাছ থেকে খবর পেয়ে পুলিশ তাকে ধরতে গেলে রীতিমত খণ্ডযুদ্ধ বাধে। পুলিশকে লক্ষ্য করে সে বোমা ছোঁড়ায় ৫জন পুলিশ কর্মী সহ আরও একজন সাধারণ পথচারী আহত হয়েছেন।

মেমারী পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত রবি সিং-এর কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র সহ কয়েক রাউণ্ড গুলি উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে তার এই হুমকি বা শাসানি তা নিয়ে রীতিমত ধন্দে পড়েছে পুলিশ। কারণ দোকানদারদের পক্ষ থেকে তার বিরুদ্ধে তোলাবাজির কোনো অভিযোগও করা হয়নি। স্বাভাবিকভাবেই কি কারণে সে বোমা ও আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাফেরা করছিল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে
প্রকাশ্য দিবালোকে পালসিটে পিস্তল,বোমা নিয়ে যুবকের তাণ্ডব, আহত ৫ পুলিশ সহ ৭
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top