728x90 AdSpace

Latest News

Monday, 11 June 2018

নয়া পুলিশ সুপারের আগমনের দিনেই পূর্ব বর্ধমান জেলা জুড়ে বালির অবৈধ কারবার বন্ধের নির্দেশ শাসকদলের


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমানঃ পুলিশ সুপার হিসাবে পূর্ব বর্ধমান জেলায় যোগ দিতে না দিতেই রাজ্যের শাসকদলের পক্ষ থেকে জেলায় বালির অবৈধ কারবার নিয়ে জোড়ালো পদক্ষেপ নেবার নির্দেশ দেওয়া হল নতুন পুলিশ সুপার ভাস্কর মুখার্জ্জীকে। 

তৃণমূল কংগ্রেসের দলীয় সূত্রে জানা গেছে, রবিবার বর্ধমানের মেমারীতে স্টেডিয়াম উদ্বোধনের একটি অনুষ্ঠানে সেরে বর্ধমানের সার্কিট হাউসে আসেন রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ দপ্তরের মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলার পর্যবেক্ষক অরূপ বিশ্বাস। দলীয় নেতৃত্বদের নিয়ে বৈঠকে বসেন। আসন্ন পুরসভা এবং লোকসভা নির্বাচনে পঞ্চায়েত নির্বাচনের মতই সমস্ত নেতা-কর্মীদের ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দেন। রবিবার রাতেই বর্ধমান শহরের দলীয় দায়িত্ব দেওয়া হয় পুরসভার দুই কাউন্সিলার খোকন দাস এবং অরূপ দাসকে। মন্তেশ্বরে পর্যবেক্ষক করা হয়ে আজিজুল হক মণ্ডলকে। 

দলীয়স্তরে সামান্য কিছু রদবদলের পাশাপাশি জানা গেছে, এদিনই অরূপবাবু নবনিযুক্ত জেলা পুলিশ সুপারকে কড়া হাতে অবৈধ বালি কারবার বন্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। সেক্ষেত্রে রং বিচার না করেই ব্যবস্থা নেবার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে।
নয়া পুলিশ সুপারের আগমনের দিনেই পূর্ব বর্ধমান জেলা জুড়ে বালির অবৈধ কারবার বন্ধের নির্দেশ শাসকদলের
  • Title : নয়া পুলিশ সুপারের আগমনের দিনেই পূর্ব বর্ধমান জেলা জুড়ে বালির অবৈধ কারবার বন্ধের নির্দেশ শাসকদলের
  • Posted by :
  • Date : June 11, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top