728x90 AdSpace

Latest News

Sunday, 17 June 2018

খেলনা বন্দুক ভেবে খেলতে গিয়ে নাবালিকা মেয়ের হাতে গুলিবিদ্ধ হলেন মা



ফোকাস বেঙ্গল ডেস্ক,আরামবাগঃ নাবালিকা মেয়ের হাতে গুলিবিদ্ধ হলেন মা। রহস্যময় ঘটনাটি ঘটেছে রবিবার বেলায় হুগলির খানাকুল থানার রঘুনাথপুর এলাকায়। গুলিবিদ্ধ কাকলি জানা আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি। নাবালিকা মেয়ের হাতে কিভাবে গুলি ভর্তি বন্দুক এল খতিয়ে দেখছে খানাকুল থানার পুলিশ। এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনার পর তদন্তের প্রয়োজনে আহত গৃহবধূর স্বামী বাবলু জানাকে আটক করেছে পুলিশ । কোথা থেকে এবং কিভাবে মেয়ের হাতে এই গুলি ভর্তি বন্দুক এল তা খতিয়ে দেখছে পুলিশ। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, খানাকুলের ঘোষপুর অঞ্চলের রঘুনাথপুরে বাদাম জমিতে কাজ করার সময়ে একটি বন্দুক পরে থাকতে দেখেন কাকলি জানা। আসল না নকল বুঝতে না পেরে বন্দুকটিকে জমি থেকে তুলে নিয়ে ঘরে নিয়ে আসেন তিনি। তারপর সেটিকে টিভির টেবিলে রেখে দেন। সেই সময় নাবালিকা মেয়ে সেটাকে খেলনা বন্দুক ভেবে হাত তুলে নিয়ে দেখতে গেলে বন্দুকটির ট্রিগারে হাত পরে যাওয়ায় মুহূর্তের মধ্যেই আসল বন্দুকের গুলি বেরিয়ে মায়ের পিঠে লাগে। গুলিবিদ্ধ হন মা। তা দেখে মেয়ে কান্নাকাটি শুরু করে। পরিবারের লোকেরা তড়িঘড়ি আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করেন মা কাকলি জানাকে। +

কাকলি দেবীর শাশুড়ি গৌরি জানা বলেন, বৌমা বাদাম জমিতে বাদাম তুলতে গিয়েছিল। তারপর জমিতে পড়ে থাকতে বন্দুকটি দেখে খেলনা বন্দুক ভেবে সে নিজেই বাড়িতে নিয়ে এসে রাখে এবং মুড়ি বের করে খাবার জন্য। সেই সময় নাতনি বন্দুকটি হাতে নিয়ে ঘাঁটতে থাকে। তারপর বন্দুকের ট্রিগারে হাত দিলে গুলি বেরিয়ে বৌমার পিঠে লাগে। এই ঘটনায় বাড়ির সকলেই আতঙ্কিত হয়ে পরেন।দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার বাবস্থা করা হয়। বৌমার অবস্থা এখন সংকটজনক। জানি না শেষ পর্যন্ত কি হবে। 

স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তির দাবি, রাজনৈতিক ক্ষমতা দখলের জন্য এলাকায় অস্ত্র ভান্ডার তৈরি হয়ে রয়েছে। পুলিশের উচিত অবিলম্বে তল্লাশি চালিয়ে সমস্ত অস্ত্র উদ্ধার করা। নাহলে যে কোনদিন বড়সড় দুর্ঘটনা ঘটতে পারে।

এদিকে ঘটনার পর বেশ কয়েকটি প্রশ্ন উঠতে শুরু করেছে, খেলনা বন্দুক আর আসল বন্দুকের মধ্যে বিশেষ কিছু পার্থক্য থাকা সত্ত্বেও কেন তা বোঝা গেল না। গুলি কি মেয়ের হাত থেকেই বেরিয়েছে নাকি অন্য কারোর- ইত্যাদি নানা প্রশ্নের উত্তর খুঁজতে কাকলি জানার স্বামীকে জিজ্ঞাসা বাদ শুরু করেছে পুলিশ।
খেলনা বন্দুক ভেবে খেলতে গিয়ে নাবালিকা মেয়ের হাতে গুলিবিদ্ধ হলেন মা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top