728x90 AdSpace

Latest News

Monday, 4 June 2018

বর্ধমানে নার্সিংহোমে চিকিৎসার অবহেলায় গর্ভস্থ শিশুর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ  চিকিৎসার অবহেলায় এক প্রসূতি মায়ের গর্ভস্থ শিশুর মৃত্যুকে কেন্দ্র করে রবিবার রাত্রে ব্যাপক উত্তেজনা ছড়ালো বর্ধমানের একটি বেসরকারী নাসিংহোমে। উত্তেজিত জনতা দোষী চিকিৎসকের শাস্তিরও দাবী করেছেন।
জানা গেছে, প্রসব বেদনা নিয়ে শনিবার বিকালে বর্ধমানের লাকুড্ডি এলাকার গৃহবধূ পিঙ্কি সাহা বর্ধমান শহরের মহাজনটুলী এলাকার একটি নাসিংহোমে ভর্তি হন । পরিবারের অভিযোগ, শনিবার বিকাল থেকে লাগাতার প্রসব যন্ত্রণা ভোগ করলেও চিকিৎসক বা নার্সিংহোম কর্তৃপক্ষ বিষয়টিতে গুরুত্ব দেয়নি। বাড়ির লোকজন বারবার জানানো সত্ত্বেও কথায় কান দেননি। তাঁরা অভিযোগ করেন, ২৪ ঘন্টা কেটে গেলেও কর্তব্যরত চিকিৎসক তপন মণ্ডল প্রসবের জন্য কোন উদ্যোগ নেন নি।


এদিকে, রবিবার সন্ধ্যায় প্রসব যন্ত্রণা আরও বাড়লে নার্সিংহোমের চিকিৎসক জানান, গর্ভস্থ সন্তানটি মারা গেছে। এরপরই ক্ষুদ্ধ পরিজনেরা উত্তেজিত হয়ে পড়েন। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। সিজার করে মৃত শিশুকে বার করেন চিকিৎসক। এই ঘটনায় রাতেই প্রসূতির পরিবারের পক্ষ থেকে বর্ধমান থানায় একটি অভিযোগও দায়ের করা হয়। সোমবার মৃত শিশুর ময়না
তদন্তও করা হয়।
বর্ধমানে নার্সিংহোমে চিকিৎসার অবহেলায় গর্ভস্থ শিশুর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top