728x90 AdSpace

Latest News

Friday, 22 June 2018

বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা দায়ের করল সিউড়ি থানার পুলিশ



ফোকাস বেঙ্গল ডেস্ক, বীরভূমঃ উস্কানিমূলক বক্তব্যের জেরে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করল সিউড়ি থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জামিন অযোগ্য ধারা সহ কয়েকটি ধারাতে মামলা হয়েছে বিজেপির রাজ্য সম্পাদকের বিরুদ্ধে। জেলা পুলিশ সুপার ছুটিতে থাকায় সরকারিভাবে কোনো মন্তব্য পাওয়া না গেলেও বীরভূম  জেলা পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, উনি যেভাবে জেলাশাসকের বিরুদ্ধে মন্তব্য করেছেন সেটা ঠিক নয়। সেই কারণে বিজেপি রাজ্য সম্পাদকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার বীরভূমের সিউড়িতে জেলাশাসকের কার্যালয়ের সামনে বিজেপির বিক্ষোভ কর্মসূচির সময় রাজ্য নেতা সায়ন্তন বসু বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মণ্ডলের নাম না করে কার্যত দিলীপ ঘোষের সুরে তিনি বলেন, 'বিজেপি সরকার ক্ষমতায় এলে তাকে ৭২ ঘন্টা সময় দেওয়া হবে। না হলে এনকাউন্টার হবে। যে রকম যোগী সরকারের রাজ্যে বিভিন্ন দুষ্কৃতীরা তাদের অন্যায় কবুল করছে । যদি না কবুল করছে তাদের এনকাউন্টার করা হচ্ছে।' 

এর সঙ্গে সঙ্গে তিনি বীরভূমের জেলাশাসকেও কার্যত হুমকির সুরে বলেন, "আমাদের আজকের টা প্রতীকী কর্মসূচী, এরপর মঞ্চের মাধ্যমে বিক্ষোভ দেখানো হবে সেখানে। কেউ মশারি টাঙ্গাতে এলে সেই মশারিতে আগুন দিয়ে পুড়িয়ে দেব এবং সেই আগুনে জেলাশাসকেও পুড়তে হবে"। 

জেলা শাসকের বিরুদ্ধে করা মন্তব্যের পরিপ্রেক্ষিতে সায়ন্তন বসুর বিরুদ্ধে সিউড়ি থানার পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা করে শুক্রবার। গতকালের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির প্রাক্তন বিধায়ক শমীক ভট্টাচার্য, বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায় সহ অন্যান্য নেতাকর্মীরা। 

বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায় বলেন, তৃণমূলকে সন্তুষ্ট করতে গিয়ে বীরভূম জেলা পুলিশ প্রতিদিন কোনো না কোনো নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করছে। পুরুলিয়া থেকে যে কয়েকজন বিজেপি কর্মীকে বীরভূমে গন্ডগোল পাকানোর দায়ে গ্রেফতার করা হয়েছে তারা কোন দিন এ জেলাতেই আসেনি। পুলিশের এই ভূমিকাকে আমরা তীব্র নিন্দা করছি।
 বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা দায়ের করল সিউড়ি থানার পুলিশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top