728x90 AdSpace

Latest News

Thursday, 28 June 2018

বর্ধমানে সংখ্যালঘু সেলের ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা


ফোকাস বেঙ্গল ডেস্ক, বর্ধমানঃ শুরু হয়ে গেল ২১ জুলাইয়ের সভার প্রস্তুতি। আগামী ২১ জুলাই কলকাতার সভায় পূর্ব বর্ধমান জেলা থেকে বিশেষত সংখ্যালঘু শ্রেণীর মানুষের হাজিরাকে রেকর্ড পরিমাণ করার ব্যাপারে নির্দেশিকা জারী করা হল তৃণমূল সংখ্যালঘু সেলের উদ্যোগে। এদিন বর্ধমান ভবনে আয়োজিত বৈঠকে জেলার বিভিন্ন ব্লকের সংখ্যালঘু নতুন সভাপতির তালিকাও ঘোষণা করা হল।
উল্লেখ্য, পূর্ব বর্ধমান জেলায় সংখ্যালঘু দপ্তরকে চাঙ্গা করার উদ্যোগ নিয়েছে তৃণমূল নেতৃত্ব। পুরনো এবং কাজ না করে পদ আঁকড়ে থাকা নেতৃত্বকে সরিয়ে ব্লকে ব্লকে নিয়ে আসা হয়েছে নতুন মুখদের। এদিন নতুন ব্লক সভাপতিদের নামও ঘোষণা করলেন জেলা সংখ্যালঘু সেলের সভাপতি সেলিম মোল্লা। জেলা সাধারণ সম্পাদক পদে তাজউদ্দীন এবং ১নং ব্লকের কার্যকরী সভাপতি পদে সেখ সুখচাঁদকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিন বর্ধমান ভবনের এই বৈঠকে হাজির ছিলেন জেলা পরিষদের সদস্য নুরুল হাসান। তিনি জানিয়েছেন, ২১ জুলাই শহীদ দিবসে প্রতি ব্লক থেকে যাতে কর্মীরা বেশি পরিমাণে হাজির হন সে ব্যাপারে নির্দেশ দেওয়া হয়েছে। বর্তমান রাজ্য সরকার সংখ্যালঘুদের জন্য অনেক সুবিধাপ্রদান করছেন। সেগুলি যাতে সাধারণ মানুষের কাছে ঠিকমত পৌঁছায় সে ব্যাপারে নজরদারী চালাতে বলা হয়েছে। নুরুল হাসান জানিয়েছেন, ভোটার তালিকা সংশোধনের কাজ শুরু হচ্ছে। সেই কাজ যাতে ঠিকমত হয়, কোনও যোগ্য ব্যক্তি যাতে বাদ না পড়ে, মৃত ব্যক্তি এবং একের অধিক জায়গায় থাকা নামগুলি যাতে বাদ দেওয়া যায় সেবিষয়ে নেতৃত্বদের নজরদারী করতে বলা হয়েছে।
বর্ধমানে সংখ্যালঘু সেলের ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top