728x90 AdSpace

Latest News

Tuesday, 12 June 2018

প্রকাশ্য দিবালোকে তিন লক্ষ টাকা ছিনতাই, চাঞ্চল্য আরামবাগে



ফোকাস বেঙ্গল ডেস্ক, আরামবাগঃ প্রকাশ্য দিবালোকে জনবহুল এলাকায় তিন লক্ষ টাকা ছিনতাই এর ঘটনায় চাঞ্চল্য ছড়াল আরামবাগে। জানা গিয়েছে, আরামবাগ থানা থেকে একেবারে ঢিল ছোঁড়া দূরত্বে ট্রাফিক সিগন্যালের সামনে এক ব্যক্তির কাছ থেকে ব্যাগে থাকা নগদ তিন লক্ষ টাকা ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা। মঙ্গলবার বেলা দুপুর দুটো নাগাদ এই ঘটনা ঘটে আরামবাগের গৌরহাটি মোড় এলাকায়। ক্ষতিগ্রস্ত ওই ব্যক্তির নাম প্রদীপ কুমার ভাণ্ডারী। তাঁর বাড়ি আরামবাগের ১ নং ওয়ার্ডের বৃন্দাবনপুরে। প্রদীপ বাবু কালিপুর নেতাজি মহাবিদ্যালয়ের কর্মী। 

প্রদীপ বাবু জানান, দুষ্কৃতিরা তাঁর ব্যাগটি ধরে তাঁকে ঠেলে ফেলে দেয়। ব্যাগটি হাত থেকে না ছাড়ায় তাকে ব্যাপক মারধর করে দুষ্কৃতিরা। এতে তিনি ছিটকে পড়েন এবং তাঁর বাঁ হাতে মারাত্মক চোট পান। ঘটনার পরে তিনি আরামবাগ থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার খবর পেয়ে তাঁর আত্মীয়-স্বজনরা তাঁকে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করেন।

জানা গেছে, এদিন বেলা ১২ টা নাগাদ কালিপুর কলেজ লাগোয়া ডাকঘর থেকে ৫০ হাজার টাকা তোলেন প্রদীপ বাবু। পরে সেখান থেকে হেঁটে আরামবাগ স্টেট ব্যাংকে আসেন। এখান থেকে আড়াই লক্ষ টাকা তোলেন। সেখান থেকে হেঁটে গৌরহাটি মোড়ের দিকে আসছিলেন। ঠিক তখনই একটি মোটর বাইকে চেপে দুজন অত্যন্ত দ্রুত গতিতে আসে ও তার সামনে দাঁড়ায়। তাঁর ব্যাগটি ধরে তাঁকে সজোরে ধাক্কা মারে। তাতে তিনি ছিটকে পড়ে যান। হাতে ব্যাগটি ধরে থাকায় তার হাতে সজোরে আঘাত করে দুষ্কৃতিরা। এরপর টাকা শুদ্ধ ব্যাগটি ছিনিয়ে নিয়ে এলাকা থেকে পালিয়ে যায়। অভিযোগ, পুরো ঘটনাটি ঘটে ট্রাফিকের দায়িত্বে থাকা সিভিক ভলান্টিয়ারদের সামনেই। আরামবাগ থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। তদন্তের স্বার্থে ঘটনার সি সি টিভি ফুটেজ খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছে পুলিশ। 

এদিকে সিগনালে থাকা সি সি টিভি গুলো খারাপ বলে জানা গেছে। ঘটনাস্থলের পাশাপাশি দোকান থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে পুলিশ। ক্ষতিগ্রস্ত ওই ব‍্যক্তির মেয়ে সুদীপা ভান্ডারীর দাবি, শহরের গুরুত্বপূর্ণ একটা রাস্তার মোড়ে দীর্ঘ দিন ধরে সিগনালে থাকা সি সি টি ভি ক‍্যামেরা অকেজো হয়ে পড়ে আছে। ক‍্যামেরা সারানো হয়নি। এদিন তিনি পুলিশের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন।পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন।
প্রকাশ্য দিবালোকে তিন লক্ষ টাকা ছিনতাই, চাঞ্চল্য আরামবাগে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top